বনশ্রীতে রেসির ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৩৭ পিএম, ৫ জুন ২০১৮

রেসি
চিত্রনায়িকা রেসি এবার নতুন পরিচয়ে হাজির হচ্ছেন। রাজধানীর দক্ষিণ বনশ্রী এলাকায় একটি বিউটি পার্লার চালু করেছেন তিনি। পার্লারের নাম ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’। সোমবার সন্ধ্যায় রেসি সহশিল্পী, শুভাকাক্সক্ষীসহ শোবিজ অঙ্গনের অনেককে নিয়ে উদ্বোধন করেন এটি।
হেয়ার অ্যান্ড বিউটি সেলুন
উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিতছিলেন পরিচালক মনতাজুর রহমান আকবর, চিত্রনায়িকা সাহারা, আন্না, নায়ক জায়েদ খান, সাইমন সাদিক, অভিসহ চলচ্চিত্রাঙ্গনের চেনা মুখগুলো। রেসি বলেন, আমার অনেক দিনের স্বপ্ন ছিল একটি বিউটি পার্লার করবো।

হঠাৎ করেই আমার স্বামী (পান্থ শাহরিয়ার) পার্লারের যাবতীয় কাজের ব্যবস্থা করে আমাকে সারপ্রাইজ দেয়।
আমি সত্যিই অনেক আনন্দিত যে আমার দীর্ঘদিনের স্বপ্নটা পূরণ হয়েছে। তিনি আরো বলেন, এবার পার্লারটি উদ্বোধন করলাম। আমার এই পার্লারের বিষয়টা গোপন রেখেছিলাম। দক্ষিণ বনশ্রীর এফ ব্লকের ১০ নম্বর রোডের ৬৭ নম্বর হাউজে অবস্থিত রেসির নতুন বিউটি পার্লার। চলচ্চিত্রে এখন কম কাজ করছেন এই অভিনেত্রী।

২০০৪ সালে বুলবুল জিলানী পরিচালিত ‘নীল আঁচল’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় নাম লেখান তিনি। এরপর রেসি এফ আই মানিকের ‘এক জবান’, ‘স্বামী ভাগ্য’ এবং মনতাজুর রহমান আকবরের ‘ আমার স্বপ্ন আমার অহংকার’সহ প্রায় ৩০টি ছবিতে একের পর এক টানা অভিনয় করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)