প্রিয়ার ছবি আসছে ২ মার্চ

আবু জর রফি
আবু জর রফি, সাব-এডিটর
প্রকাশিত: ০৭:৪২ পিএম, ১ মার্চ ২০১৮

---বিনোদন ডেস্ক
দুই চোখের ইশারায় লাখকোটি তরুণের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অষ্টাদশী প্রিয়া প্রকাশ। ‘মাণিক্য মালারায়া পুভি’ গানে তার ভ্রু নাচানো ভিডিও সুপার-ডুপার হিট। আগামী ২ মার্চ শুক্রবার মুক্তি পাবে প্রিয়ার ‘অরু আদর লাভ’ ছবিটি।

কেরলের ত্রিসুর শহরে বিমলা কলেজের বি.কম প্রথম বর্ষের ছাত্রী প্রিয়া। ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতার এ মডেলকন্যা ক্লাসিক্যাল নৃত্যে প্রশিক্ষণপ্রাপ্ত। প্রিয়ার জন্ম ১৯৯৯ সালের ১১ সেপ্টেম্বরে। পারিবারিক নাম রিয়া।

চলতি বছরে ‘নি ভানম নান মাঝাই’ নামে একটি গানের ভিডিওতে প্রথম দেখা গিয়েছিল প্রিয়াকে। এর পরেই তাকে দেখা গেল ‘অরু আদর লাভ’ নামে মালয়ালি ছবিতে নবাগতা হিসেবে। অন্যদের মতো ‘অডিশন’ দিয়ে এ ছবিতে নির্বাচিত হয়েছিলেন।

সিনেমায় অভিনয় করাটা স্বপ্ন ছিল প্রিয়ার। কিন্তু একদৃশ্যেই এত লোক চিনে যাবে, ভাবেননি এ ইন্টারনেট সেনসেশন। সেই প্রিয়ার দাম এখন আকাশছোঁয়া। এখন তার পেছনে পরিচালক-প্রযোজকদের লাইন পড়ে গেছে।

ভারতীয় গণমাধ্যমের খবর- প্রিয়া নাকি তার পরের ছবির জন্য দুই কোটি টাকা চেয়েছেন নিখিল সিদ্ধার্থের বিপরীতে। তিনি নায়িকা হবেন ওই ছবিতে।

প্রিয়ার চোখেই সে উচ্ছ্বাস, ‘হঠাৎ করে এই স্টার হয়ে যাওয়াটা বেশ লাগছে। কীভাবে সামলাব বুঝতে পারছি না। নতুন একটি ব্যাপার। কিন্তু খুব ভালো লাগছে।

ইনস্টাগ্রামে প্রচুর প্রোপোজাল এসেছে। ছবি করার অফারও এসেছে। পিকুর পরিচালক সুজিত সরকারও ফোন করেছিলেন। প্রথম ছবিটি মুক্তি পাক। এর পর এগুলো নিয়ে ভাবব।’

কিন্তু প্রিয়ার মা পৃথার কথায় অন্য সুর। তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘হঠাৎ পাওয়া এই পরিচিতি থেকে আমরা আমাদের মেয়েকে দূরে রাখতে চাই। তাই ওকে হোস্টেলে পাঠিয়ে দিচ্ছি। ওকে ঘিরে হঠাৎ এত ভালোবাসা, উৎসাহের সঙ্গে মানিয়ে নিতে আমাদের বেশ অসুবিধাই হচ্ছে। মাঝেমধ্যে টুকটাক মডেলিং ছাড়া ও কোনো দিন অভিনয় করেনি। কিন্তু এই ভিডিওটা সব ওলটপালট করে দিয়েছে!’

গুঞ্জন উঠেছে, হৃষিকেশ সাজিক নামক জনৈক ব্যক্তির সঙ্গে ডেট করছেন প্রিয়া। প্রিয়াকে গত কয়েক দিন ধরে ভারতের বেশ কয়েকটি চ্যানেলে সাক্ষাৎকার দিতে দেখা গেছে। যার চোখের মায়ায় ইন্টারনেটে ঝড় উঠেছে, তার নিজের জীবনে ‘বিশেষ’ কেউ নেই! এ প্রশ্নে হাস্যোজ্জ্বল প্রিয়ার বক্তব্য- ‘আমি মেয়েদের কলেজে পড়ি। ফলে বয়ফ্রেন্ড থাকার সম্ভাবনা নেই। আপাতত আমার সবচেয়ে বড় ক্রাশ সহ–অভিনেতা রোশন।’

পাথরঘাটা নিউজ/এজেআর/১ মার্চ