এক ফ্রেমে শাবনূর মৌসুমী ও পপি

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:৪৮ এএম, ৭ আগস্ট ২০১৮

এক ফ্রেমে শাবনূর মৌসুমী ও পপিপ্রথমবারের মতো এক ফ্রেমে বন্দি হলেন চিত্রনায়িকা মৌসুমী, শাবনূর ও পপি। তবে কোনো সিনেমা, নাটক কিংবা টিভি অনুষ্ঠান নয়। মৌসুমী ও ওমর সানীর বিবাহবার্ষিকী অনুষ্ঠানে এ তিন তারকাকে এক ফ্রেমে বন্দি করেছেন আলোকচিত্রীরা।

গত ২ আগস্ট ছিল তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমীর বিয়ের দুই যুগে পদার্পণ অনুষ্ঠান। এদিন বিবাহবার্ষিকী হলেও দেশের পরিস্থিতি বিবেচনা করে কোনো আনুষ্ঠানিক আয়োজন করেননি এ তারকা দম্পতি।

এর পরের দিন ঘরোয়াভাবে রাজধানীর উত্তরার মৌসুমী-সানীর নিজস্ব রেস্তোরাঁয় আমন্ত্রিত কয়েকজন অতিথিকে নিয়ে ঘরোয়াভাবে মিলিত হয়েছিলেন তারা। এ আয়োজনে উপস্থিত হয়েছিলেন মৌসুমীর প্রিয় দু’জন মানুষ ঢাকাই চলচ্চিত্রের শীর্ষ দুই নায়িকা শাবনূর ও পপি। চলচ্চিত্রে এ দুই নায়িকা মৌসুমীর ছোট বোন হিসেবেই পরিচিত।

তাছাড়া পারিবারিকভাবেও পপি মৌসুমীর চাচাতো বোন। তাই বড় বোনকে শুভেচ্ছা জানাতে শাবনূরকে নিয়ে পপিও উপস্থিত ছিলেন সেদিন। এ প্রসঙ্গে পপি বলেন, ‘মৌসুমী আপু ও দুলাভাই অনেক আগেই আমাকে পরিবারের একজন হিসেবেই এ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়েছিলেন।

এর আগে বেশ কয়েকটি অনুষ্ঠানে নিজের কাজের ব্যস্ততা ও আব্বুর অসুস্থতার কারণে উপস্থিত হতে পারিনি। কিন্তু এবার সিদ্ধান্ত নিয়ে রেখেছিলাম ব্যস্ততাকে দূরে ঠেলে তাদের শুভেচ্ছা জানাতে যাব। পারিবারিক আবহেই দারুণ সময় কাটল।

শাবনূর আপুকে পেয়ে আরও বেশি ভালো লেগেছে। শাবনূর বলেন, ‘দাওয়াত পেলে সহকর্মীদের অনুষ্ঠানগুলোতে আমি উপস্থিত থাকার চেষ্টা করি। মৌসুমী আপু আমার ভীষণ প্রিয় একজন মানুষ। তিনি আমার বড় বোন, তাকে সে অবস্থানে রেখে এসেছি সারাটা জীবন। ভীষণ শ্রদ্ধাও করি তাকে। তার আমন্ত্রণ সবসময়ই উপভোগ করি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৭ আগস্ট

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)