মাহিয়া মাহির জান্নাত ছবি সেন্সরে জমা দেয়া হবে

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৩:৪৯ এএম, ৪ মার্চ ২০১৮ | আপডেট: ০৩:৫১ এএম, ৪ মার্চ ২০১৮

মাহিয়া মাহি ও সাইমন
অনলাইন ডেস্কঃ জান্নাত - নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন জনপ্রিয় জুটি সাইমন-মাহি। এ ছবির শুটিং, ডাবিং ও সম্পাদনার সকল কাজ শেষ হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক।

তিনি জানান, আগামীকাল রোববার ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। আশা করি, ছবিটি কোনো ধরনের কাটছাঁট ছাড়াই ছাড়পত্র পেয়ে যাবে। ছাড়পত্র পাওয়ার পরই মুক্তির তারিখ চূড়ান্ত করব।’

তিনি আরো বলেন, বেশ যত্ন নিয়ে ছবির কাজ শেষ করার চেষ্টা করেছি। আশা করছি এ ছবির গল্প, গান, মেকিং দর্শকরা পছন্দ করবেন। ছবির সম্পাদনার কাজ শেষ হয়েছে।

এ বিষয়ে ছবির নায়ক সাইমন বলেন, ‘ছবিটি সেন্সরে যাচ্ছে। এখান থেকে প্রশংসা নিয়েই ছবিটি ছাড়পত্র পাবে বলে আমার বিশ্বাস। এর মধ্যে ছবিটির প্রচারণা শুরু করে দিয়েছি।

নাম ভূমিকায় অভিনয় করেছেন মাহিয়া মাহি। তিনি বলেন, ‘ছবিটির গল্পই এর প্রাণ। নাম ভূমিকায় আমি অভিনয় করেছি। এ ধরনের চরিত্রে অভিনয় করা অনেকটা চ্যালেঞ্জিং। চেষ্টা করেছি নিজের শতভাগ উজাড় করে কাজ করার। আশা করি ছবিটি দর্শকদের প্রেক্ষাগৃহে টেনে নিয়ে আসবে।’

উল্লেখ্য, ‘জান্নাত’ ছাড়াও মানিকের ‘আনন্দ অশ্রু’ নামে আরও একটি ছবিতে অভিনয় করছেন সাইমন-মাহি। পাশাপাশি শামীমুল ইসলাম শামীমের ‘গোলাপতলীর কাজল’ নামের ছবিতেও অভিনয় করছেন। যদিও এ ছবিটির শুটিং কিছুদিন করার পর বর্তমানে বন্ধ রয়েছে।

এ এম বি / পাথহরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)