ছেলের জন্মদিনে শাকিবের আয়োজন কী?

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫৮ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতআজ (২৭ সেপ্টেম্বর) শাকিব খান ও অপু বিশ্বাসের একমাত্র ছেলে আব্রাহাম খান জয়ের জন্মদিন। ছেলের জন্মদিন দুজন আলাদাভাবেই পালন করছেন। ছেলের জন্মদিন উপলক্ষে মা অপু বিশ্বাস রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে অনুষ্ঠানের আয়োজন করেছেন। কিন্তু শাকিব খানের কোন পরিকল্পনা আছে কী নাই তা নিয়ে কথা হয় শাকিব খানের সাথে।

শাকিব খান ছেলের জন্মদিন পালনের বিষয়ে বলেন, আমি আমার মতো করে ছেলের জন্মদিন পালন করতে চাই। আমার ছেলের জন্মদিন ছোট পরিসরে করব। সেখানে আমার মা-বাবা ছেলেকে নিয়ে কেক কাটব। বাবার সাথে ছেলের খুনসুটি এগুলোই আমার কাছে অনেক প্রিয়। আমি ছেলের মঙ্গলের জন্য গুলশানে একটি মসজিদে দোয়া পড়ে নেব। আমার ছেলের জন্য দেশবাসির কাছে দোয়া চেয়ে নিচ্ছি। জয় যেন মানুষের মতো ভালো একজন মানুষ হতে পারে।

ছেলেকে নিয়ে শাকিব আরও বলেন, আমি যখন দেশের বাহিরে থাকি তখন ছেলের সাথে কথা হয় আমার। যদিও এখনও সে স্পষ্টভাবে কথা বলতে পারে না । তারপরও অনেক আদর করে আমাকে ডাকে। কাজের ব্যস্ততার ফাঁকেও জয়ের সাথে আমার কথা হয়।

অপু বিশ্বাসের অনুষ্ঠানের কথা বললেই শাকিব হেসে বলেন, অপু অপুর মতো করে জন্মদিন পালন করুক। ছেলের জন্য আমারও দোয়া থাকবে সে যেখানেই থাকুক ভালো থাকুক।

চলচ্চিত্রে সফল জুটি শাকিব-অপু গোপনে বিয়ে করেন ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু দীর্ঘদিন বিষয়টি গোপন রাখার পর অপু দেশের একটি বেসরকারি টেলিভশনে সরাসরি সাক্ষাৎকার দেন ছেলে জয়কে সাথে করে নিয়ে এসে। সেখানে শাকিব-অপুর বিয়ে ও সন্তান নিয়ে খোলাখুলি উত্তর দেন অপু।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর ভারতের একটি হাসপাতালে জন্ম হয় শাকিব ও অপুর একমাত্র সন্তান আব্রাহাম খান জয়ের। গতবছর ছেলের জন্মদিন পালনে দাওয়াত কার্ডে শাকিবের নাম লিখেননি অপু। তবে এবার অপুর আয়োজনে তার নামের পাশাপাশি শাকিব খানেরও নাম দেখা গেছে। ঈদুল ফিতরে শাকিব-অপু জুটির ‘পাঙ্কু জামাই’ ছবিটি মুক্তি পায়।(সূত্রঃ এক্সক্লুসিভ রিলেটেড নিউজ)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৭ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)