উর্বশীর চাহিদায় অতিষ্ঠ প্রযোজকরা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:২৯ এএম, ৫ মার্চ ২০১৮

উর্বশী রাউতেলা
অনলাইন বিনোদন ডেস্কঃ ২০১৩ সালে ‘সিং সাব গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী রাউতেলা। এরপর একাধিক সিনেমায় অভিনয় করে ও আইটেম গানে মডেল হয়ে পেয়ে যান দারুণ জনপ্রিয়তা। দারুণ ফিগারের এ অভিনেত্রী অনেকের ক্রাশও বটে। তবে এ অভিনেত্রীর খাবারের চাহিদা মেটাতেই হিমশিম খাচ্ছেন প্রযোজকরা। উর্বশী যে পরিমাণ খাবারের অর্ডার করেন তা নাকি একটা গোটা সার্কাস দলের খাবারের সমান।

রাস্তাতেই উর্বশী তার বাবা-মা কে ফোন করে জেনে নেন তারা কী খাবেন। সেসব খাবার আবার যে সে জায়গা থেকে নয়, উর্বশীর জন্য খাবার আনতে হয় জুহুর জে ডাব্লিউ ম্যারিয়ট থেকে। আর এই এত দামি খাবারের বিল মেটাতে হচ্ছে ‘ভানুপ্রিয়া’র প্রযোজনা সংস্থাকে। আপাতত নিজের পরবর্তী ছবি ‘ভানুপ্রিয়া’র শ্যুটিংয়ে ব্যস্ত উর্বশী। আর এই খাবারের জন্য প্রতিদিন ৫ হাজার রুপির উপর খরচ হচ্ছে প্রযোজকদের।

জানা যায়, উর্বশী প্রতিদিন পাঁচতারা হোটেল থেকে অনেক খাবারের অর্ডার করেন, যে খাবার ১০-১২ জন খেতে পারেন। আর এসব খাবারের বিল ধরিয়ে দেন প্রযোজকের হাতে। সবচেয়ে অদ্ভুত বিষয় হলো, যে পরিমাণ খাবার তিনি অর্ডার করেন, তার সামান্যই নিজে খান, বাকিটা বাড়ির লোকজনের জন্য পাঠিয়ে দেন। শুধু তাই নয়, শুটিংয়ের সময় মাঝে মাঝেই দীর্ঘ বিরতি নেন তিনি।

তবে এখানেই শেষ নয়, শ্যুটিংয়ের ফাঁকে ফাঁকে লম্বা বিরতি নেন উর্বশী। সেসময় তিনি চলে যান ভ্যানিটি ভ্যানে, এক দেড়ঘণ্টা সেখানেই কাটান। আবার নাকি মাঝে মধ্যেই মেকআপ ম্যানের কাছ থেকে ওয়েট টিসুর প্যাকেটও চেয়ে নেন তিনি। আপাতত উর্বশীর বায়নায় অতিষ্ঠ ‘ভানুপ্রিয়া’র টিম

এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)