পরিবারকে বড্ড মিস করছিঃমুশফিকুর রহিম

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:২৪ এএম, ৬ মার্চ ২০১৮

মুশফিকুর রহিম ও তার পরিবার
অনলাইন ডেস্কঃ নিদাহাস ট্রফির লড়াইয়ে অংশ নিতে বাংলাদেশ দল শ্রীলঙ্কায়। গতকাল রোববারই দেশ ছেড়ে যায় দল। বাবা হওয়ার পর এই প্রথম সকালে উঠে বোধহয় মুশফিকুর রহিম দেখলেন না একমাত্র ছেলের মায়া ভরা মুখটা। মনটাও বোধহয় একটু ভারীই হয়ে উঠলো বাংলাদেশি তারকা ব্যাটসম্যানের।

মনের ভাব প্রকাশে সামাজিক গণমাধ্যম ‘ইন্সটাগ্রাম’কেই বেছে নিলেন সাবেক এই বাংলাদেশ অধিনায়ক। ছেলে আর

স্ত্রী-কে নিয়ে ছবি পোস্ট করে উপরে হ্যাশট্যাগে মুশফিক লিখেছেন, পরিবারকে বড্ড মিস করছেন তিনি।

মিস করারই কথা। শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজ, টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ শেষ করে মুশফিকের সময়গুলো কাটছিল পরিবারকে ঘিরেই। গত মাসেই বাবা হয়েছেন মুশফিক। গত ৫ ফেব্রুয়ারি সকালে ভূমিষ্ঠ হয় পুত্র সন্তানের জন্ম দেন মুশফিকের সহধর্মিনী জান্নাতুল কিফায়াত মন্ডি। নিজের নামের সঙ্গে মিল রেখেই ছেলের নাম রেখেছেন মোহাম্মদ শাহরুজ রহিম মায়ান।

মিস করলেও অবশ্য আপাতত কিছু করার নেই বাংলাদেশ দলের অন্যতম নির্ভরশীল এই ব্যাটসম্যানের। অন্তত চলতি মাসের ১৬ তারিখ পর্যন্ত লঙ্কাতেই থাকতে হচ্ছে মুশফিককে। আর যদি বাংলাদেশ টিকিট পেয়ে যায় ১৮ তারিখের ফাইনালের তাহলে ফিরতে হবে ১৯ তারিখের বিমানে। ত্রিদেশীয় সিরিজ শুরুর আগে মুশফিকের চাওয়াটা যে সেটাই এতটুকু অন্তত বলার অপেক্ষা রাখেনা।

আজ থেকে পর্দা উঠতে যাচ্ছে নিদাহাস ট্রফির। উদ্বোধনী দিনে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে আরেক সফরকারী দল ভারত। ৮ মার্চ নিজেদের প্রথম ম্যাচে চান্দিমালদের মুখোমুখি হবেন মুশফিকরা।
এ এম বি / পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)