অভিনেতা শাম্মী 89 বছর বয়সে মারা যান

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:২৭ পিএম, ৬ মার্চ ২০১৮

ফাইল ছবিঅনলাইন ডেস্কঃ
দীর্ঘদিন ধরে অসুস্থতার কারণে বম্বে 89 বছর বয়সে বলিউড অভিনেতা শম্মি মারা যান। অমিতাভ বচ্চন মঙ্গলবার সকালে তার টুইটার হ্যান্ডেলের খবরটি শেয়ার করেছেন এবং তিনি গভীরভাবে দুঃখিত হয়েছিলেন যে তিনি লিখেছিলেন, “ধীরে ধীরে ধীরে ধীরে সব চলে যায় ..” দ্য অভিনেতা দ্য চলচ্চিত্র অভিনেতা এবং টেলিভিশনের শ্রোতাদের মতোই অভিনয় করেন। টিভিতে তার নিখুঁত কৌতুকের সময় দেখানো হয়েছে দেখছি দেখছি দেখি, জাবান সমল কে, শ্রীমণ শ্রীমতি এবং অন্যরা অনেকের মুখোমুখি হাসে।

তাঁর টুইটে অমিতাভ বচ্চন লিখেছেন, “শম্পি আন্টি .. অসাধারণ অভিনেত্রী, শিল্পে অবদানের বছর, প্রিয় বন্ধুবান্ধব .. শেষ হয়ে যায় .. !! দীর্ঘ বিরতিহীন অসুস্থতা, বয়স .. সাধু .. ধীরে ধীরে ধীরে ধীরে সব চলে যায় .. “অন্য আরেকটি টুইটে, অমিতাভ অকপটভাবে দেরী অভিনেতাকে স্মরণ করেছেন এবং তার কিছু কিছু ছবি ভাগ করেছেন। “টি ২735 - শাম্মী আন্টি’র জন্য প্রার্থনা ও শুভেচ্ছা স্মৃতি। আমাদের পরিবারের মতোই প্রিয় .. আজ আমাদের কাছে হারিয়েছি .. কয়েকটি ছবি যা একটি ছায়াছবিতে প্রবেশ করে এবং একটি অনুষ্ঠানে নার্গিসের সাথে; শম্ভী আন্টিের আসল নাম নার্গিস! “তিনি টুইট করেছেন।

শম্মী এর শিরিন ফরহাদ কি তোয় নিকাল পাদীর সহ-অভিনেতা ফারহ খানও লিখেছেন, “আমাদের প্রিয় শাম্মী আন্টি আর নেই … সবচেয়ে বিস্ময়কর, প্রেমময় এবং মজার। আমার ড্যাডস ফিল্মস থেকে কাজ করলেও তার পাশে কাজ করতে ভাগ্যবান ছিলাম” শিরিন ফাহাদে কৈঠোনিকালপাদিতে .. ঈশ্বর তাকে আশীর্বাদ করেন। “(সূত্রঃ ইন্ডিয়ান এক্সপ্রেস)

পাথরঘাটা নিউজ/এএসএমজে/৬ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)