সংরক্ষিত নারী আসনেঃমনোনয়ন ফরম কিনলেন দিনাজপুরের মোমেনা আক্তার লিপি

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৪৩ পিএম, ১৬ জানুয়ারী ২০১৯

মোমেনা আক্তার লিপি
দিনাজপুর প্রতিনিধিঃ
কাদশ সংসদের সংরক্ষিত নরী এমপি পদ প্রর্থি হিসেবে আওয়ামীলীগ থেকে মনোনয়ন ফরম কিনেছেন,বাংলাদেশ আওয়ামীলীগের ধর্মবিষয়ক উপ কমিটির সদস্য ও দিনাজপুর জেলা মহিলা আওয়ামীলীগের সহ সম্পাদিকা মোমেনা আক্তার লিপি।

বুধবার বিকেলে ধানমন্ডি আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যলয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিন।আগামী ১৮ জানুয়ারি মধ্যে মনোনয়ন ফরম পূরণ করে জমা দিতে হবে।জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসন ৫০টি।আগামী ১৭ই ফেব্রুয়ারী সংরক্ষিত নারী আসনে নির্বাচনের লক্ষে তফসিল ঘোষনার কথা রয়েছে নির্বাচন কমিশনের (ইসি)।একাদশ জাতীয় সংসদে প্রাপ্ত ২৫৭ আসনের বিপরীতে একক দল হিসেবে ৪৩ আসনে মনোনয়ন দিতে পারবে আওয়ামীলীগ।

মনোনয়ন পত্র সংগ্রহ করার সময় মোমেনা আক্তার লিপি বলেন আমার এলাকার মানুষের আগ্রহে মনোনয়ন পত্র সংগ্রহ করেছি।আমি সব সময় বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলাম।১/১১ সময় নেত্রীর মুক্তির আন্দোলনের সময় কোলের ছোট শিশুকে রেখে জেলে যেতে হয়েছে। ছাত্রলীগ, যুব মহিলালীগ করার সময় অনেক জেল জুলুম অত্যাচার সহ্য করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে গেছি।বঙ্গবন্ধুর কন্যা আমাদের মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয়, তাহলে নিশ্চয়ই এলাকাবাসীর আগ্রহ ও ভালোবাসাকে সম্মান জানিয়ে এলাকার সাধারণ মানুষের আশা পূরণ করতে পারবো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)