সড়ক দুর্ঘটনায় পাথরঘাটার শিক্ষক কামরুল হাসান গুরুতর আহত

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১০:৫৬ পিএম, ১৫ এপ্রিল ২০১৯ | আপডেট: ১২:২০ এএম, ১৬ এপ্রিল ২০১৯

সড়ক দুর্ঘটনায় পাথরঘাটার শিক্ষক কামরুল হাসান গুরুতর আহত
পাথরঘাটা উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাবেক আইন বিষয়ক সম্পাদক ও বর্তমান সদস্য কামরুল হাসান সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন।

শিক্ষক সমিতির সভাপতি সগির হোসেন জানান গত ১৩ এপ্রিল শনিবার ব্যাক্তিগত কাজের জন্য বরগুনা যাওয়ার পথে বাইনচুটকি ফেরিঘাট সংলগ্ন বিপরিত দিক থেকে আসা ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়েছেন। সগির হোসেন আরো জানান, শিক্ষক কামরুল হাসানের সারা শরীরে অসংখ্য ক্ষত হয়ে গেছে বিশেষ করে ডান পা বেশি ক্ষত সৃষ্টি হয়েছে।

ঘটনাস্থলে থাকা মোঃ শহিদুল ইসলাম জানান পাথরঘাটা থেকে মোটরসাইকেলে আসা কামরুল হাসানকে বরগুনা থেকে বেপরোয়া গতিতে আসা একটি ট্রাক অন্য একটি ট্রাককে অভারটেক করতে গিয়ে অপরদিকে থাকা মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কামরুল হাসানের সাথে থাকা তার ছেলে রবিউল হাসান সোহাগ ও সহকর্মী পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ হুমায়ুন কবির ও আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে স্থানীদের সহায়তায় আহতদের পাথরঘাটা উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দিয়েছেন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা যায় আহত কামরুল হাসানকে প্রায় ২২ টি সেলাই দিতে হয়েছে। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তবে তিনি সংঙ্খা মুক্ত আছেন বলে জানা গেছে।

সড়ক দুর্ঘটনায় আহত কামরুল হাসান পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও তাসলিমা মেমোরিয়াল একাডেমীর সাবেক ইংলিশ শিক্ষক। এছাড়াও তিনি পাথরঘাটা উপজেলার শিক্ষকদের বিষয় ভিত্তিক প্রশিক্ষণের ইংরেজি বিষয়ক ট্রেইনার।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)