জলবায়ু বিষয়ক অভিযোজন ও কমিউনিটির স্থিতিস্থাপকতা গঠনের লক্ষ্যে পাথরঘাটায় অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

asraful islam
asraful islam,
প্রকাশিত: ১১:১৫ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২৩

জলবায়ু বিষয়ক অভিযোজন ও কমিউনিটির স্থিতিস্থাপকতা গঠনের লক্ষ্যে পাথরঘাটায় অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিতবরগুনার পাথরঘাটায় জলবায়ু বিষয়ক অভিযোজন ও কমিউনিটির স্থিতিস্থাপকতা গঠনের লক্ষ্যে স্বাস্থ্য এবং স্থানীয় সরকার ব্যবস্থার সাথে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) নজরুল স্মৃতি সংসদ-এনএসএস এর আয়োজনে ও একশনএইড বাংলাদেশ এর সহযোগিতায় জলবায়ু বিষয়ক অভিযোজন ও কমিউনিটির স্থিতিস্থাপকতা গঠনের লক্ষ্যে স্বাস্থ্য এবং স্থানীয় সরকার ব্যবস্থার সাথে বরগুনা ইয়ুথ হাবে অ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভিন, বিভিন্ন এনজিওর প্রতিনিধি, যুব রেডক্রিসেন্ট, রেভার স্কাউট, বি এন সি সি, এনসিটিএফ এর সদস্যরা উপস্থিত ছিলো।

এছাড়াও এনএসএস এর এফরটি (A4T) প্রোজেক্টের প্রোজেক্ট কোঅর্ডিনেটর মোঃ তানজিলুর রহমান, প্রোজেক্ট অফিসার রুমা বেগম, এডমিন এন্ড ফিন্যান্স অফিসার মোঃ রুহুল আমিন, ইয়ুথ পিয়ার গ্রুপ ফেলো মোঃ জুবায়ের ইসলাম ও মোঃ জাকির হোসেন নাইম, একশনএইড বাংলাদেশ এর ইন্সপিরেটর শাহিনা পারভীন এবং পাথরঘাটা উপজেলার বিভিন্ন ইয়ুথ গ্রুপের সদস্যরা উপস্থিত ছিলো।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)