ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা পাথরঘাটার ইমরান কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক নির্বাচিত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৩৯ পিএম, ১৩ মে ২০১৯

আরিফুজ্জামান আল ইমরানবাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সম্মেলনের প্রায় এক বছর শেষ করে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আর এই কমিটিতে বরগুনার পাথরঘাটা উপজেলার কৃতি সন্তান আরিফুজ্জামান আল ইমরানকে কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারন সম্পাদকের পদ দেয়া হয়েছে।

আজ সোমবার ১৩ মে)কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির স্বাক্ষরিত কমিটির তালিকা গণমাধ্যমের হাতে এসে পৌঁছে। এই কমিটিতে মোট ১৯১ জন সদস্য রয়েছে।

১৯১ সদস্যের কমিটিতে রয়েছেন:

সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভনের সঙ্গে সহ-সভাপতি পদের রয়েছেন ৬১ জন। সাধারণ সম্পাদক গোলাম রাব্বানির সঙ্গে যুগ্ম সাধারণ সম্পাদক রয়েছেন ১১ জন, এর মধ্যে আরিফুজ্জামান আল ইমরানকে ৩ নম্বর যুগ্ন-সাধারন সম্পাদকের পদ দেয়া হয়েছে।

এর আগে দফায় দফায় কমিটি পূর্ণাঙ্গ করার ঘোষণা দিয়েও তা বাস্তবায়ন না হওয়ার সংগঠনটির শীর্ষ নেতারা মাঝে হতাশা তৈরি হয়েছিল। তবে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে পূর্ণাঙ্গ কমিটি চূড়ান্ত করা হলো।

এবিষয়ে আরিফুজ্জামান আল ইমরান জানান, আমাকে নেত্রীর পক্ষ থেকে যে পদটি দেয়া হয়েছে তাতেই আমি সন্তুস্ট। আমি চাই আমার ছাত্রলীগের এই পদে থেকেই মাননীয় প্রাধান মন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ও সাফল্যের ধারা আব্যাহত রাখতে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)