পাথরঘাটা থেকে জেল হাজতে আমতলী সরকারী কলেজের অধ্যক্ষ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১৩ মার্চ ২০১৮

প্রতিকী ছবিপাথরঘাটা নিউজ ডেস্কঃ
পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রট কোর্ট একটি মামলায় আমতলী সরকারী কলেজের দায়িত্ব প্রাপ্ত অধ্যক্ষ মো.মজিবর রহমানের জামীনের আবেদন না মঞ্জর করে জেল হাজতে প্রেরণ করেছেন। তার বিরুদ্ধে আমতলী জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টের সমনের আদেশ ছিল।

মঙ্গলবার (১৩ মার্চ) পাথরঘাটা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো মঞ্জরুল ইসলাম জামীন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

মামলার বিবরণে জানা যায়, কলেজ জাতীয়করণ তরান্বিত করার জন্য ৪৮ জন শিক্ষক কর্মচারীর কাছ থেকে ১৭ লক্ষ ৬০ হাজার টাকা নেয়ার অভিযোগে গত বছরের ১২ মার্চ শিক্ষক কর্মচারীর পক্ষে মো. ইউসুফ আলী অধ্যক্ষর বিরুদ্ধে আমতলী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট কোর্টে দন্ডবিধির ৪০৬/৪২০ ধারায় একটি মামলা দায়ের করেন। যার পিটিশন নম্বর ১০৯/১৭।

কোর্ট মামলাটি তদন্তের জন্য বরগুনা জেলা বারের সভাপতি এ্যাডভোকেট মো. আব্দুল মোতালেব মিয়াকে দায়িত্ব প্রদান করলে তদন্তে অভিযোগের সত্যতা প্রমানিত হওয়ায় আমতলীর সিনিয়র জুিডসিয়াল ম্যাজিস্ট্রেট মো; হুমাযুন কবির তাকে হাজির হওয়ার জন্য সমন দেন। কিন্তু তিনি আমতলী কোর্ট পরিবর্তন করে তিনি পাথরঘাটা কোর্টে হাজির হয়ে জামীনের প্রার্থনা করলে দীর্ঘ শুনানী শেষে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো মঞ্জরুল ইসলাম জামীন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৩ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)