পাথরঘাটায় বিদ্যুৎস্পৃষ্ট নিহত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান (ভিডিও সহ)

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৮:৪৬ পিএম, ৪ নভেম্বর ২০১৯ | আপডেট: ০২:১০ এএম, ৬ নভেম্বর ২০১৯


বরগুনার পাথরঘাটায় বিদ্যুতায়িত হয়ে একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যূ হওয়ার ঘটানায় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির ও পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সোমবার (৪ অক্টোবর) সকাল ৭ টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

মৃত্যুরা হলো, আব্দুল মন্নানের ছেলে মো. দেলোয়ার হোসেন (৬৫), তার ভাইয়ের ছেলে মো. রাসেল (১৪) ও রাসেলের মা মোসা. হামিদা বেগম (৩৫)। তাদের সকলের বাড়ি উপজেলার কাকচিড়া ইউনিয়নের খাসতবক গ্রামে।

নিহত দেলোয়ারের ছেলে গোলাম মাসুদ জানান, এক মাসের মধ্যে আমার সব কিছুই হারালাম। কিছুদিন আগে আমারা চাচা মারা গেল আর আজ আমার বাবা, চাচাতো ভাই ও চাচিকে হারালাম। এখন আমার আর কিছুই বাকি নোই। আল্লাহ এখন আমাকে নিলেই হয়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হুমায়ুন কবির বলেন, খবর শোনার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ওই পরিবারকে নগদ ১০হাজার টাকা দেয়া হয়েছে। তাছারা জেলা প্রশাসনের পক্ষ থেকেও দেলায়ারের পরিবারকে ২০ হাজার ও হামিদার পরিবারকে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা করা হয়েছে।

প্রসঙ্গত, আজ সকালে দেলোয়ার মিয়া বাগান থেকে সুপারি গাছ কাটতে গেলে ঐগাছ হেলেপরে পল্লী বিদ্যুতের তার ছিড়ে যায়। এতে প্রথমে দেলোয়ার বিদ্যুৎপৃষ্ট হয়। তার চিৎকারে ভাইয়ের ছেলে মো. রাসেল ও পরে ভাইয়ের স্ত্রী হামিদা এগিয়ে আসলে ঘটনাস্থলেই তিনজনই বিদ্যুতায়িত হয়ে মারা যায়।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)