হত্যা চেষ্টা,লুটপাট ও বসত ঘর ভাংচুর মঠবাড়িয়ায় মামলা তুলে নিতে বাদীকে আসামিদের হুমকি!

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ২৪ জানুয়ারী ২০২০

মঠবাড়িয়ায় লুটপাট ও বসত ঘর ভাংচুরমঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়ায় হত্যা চেষ্টা ও বাড়ি ঘর ভাংচুর এবং লুটের মামলা তুলে নিতে জামিনে বের হয়ে বাদী আমির হোসেন (৫৫) ও তার পরিবারের সদস্যদেরকে খুনজখম ও মিথ্যা মামলা দেয়ার হুমকি দিচ্ছেন প্রতিপক্ষ আসামিরা।

শুক্রবার (২৪ জানুয়ারি) দুপুরে ওই মামলার বাদী আমির হোসেন নিরাপত্তা চেয়ে এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।

আসামীরা হলেন, উপজেলার বেতমোর ঘোপখালী গ্রামের মৃত: সেকান্দার আলী হাওলাদারের ছেলে মো.মোস্তফা গনি (৪৫) ও আবু হানিফা হাওলাদার (৪৭), মোতালেব হাওলাদারের ছেলে রহিম হাওলাদার (২৫), আবু হানিফ হাওলাদরের ছেলে ইউনুচ হাওলাদার (২৫) এবং তোফাজ্জল হোসেন মধু জমাদ্দারের ছেলে মারুফ জমাদ্দার।

জিডি সূত্রে জানা যায়, উপজেলার বেতমোর ইউপির ঘোপখালী গ্রামের সেকান্দারআলী হাওলাদারের ছেলে কৃষক আমির হেসেনের সাথে প্রতিবেশেী মোস্তফা গনি গং দের জমিজমা নিয়ে দীর্ঘদির ধরে বিরোধ চলে আসছিল। ওই বিরোধের জের ধরে গত ৭ জানুয়ারী (মঙ্গলবার) গভির রাতে আমির হাওলাদারের বাড়িতে বসত ঘর ও নতুন নির্মনাধীন বসত ঘরে হামলা চালিয়ে মারধর, লুটপাট ও ঘর ভাংচুর করে।

এ সময় বাদী আমিরের স্ত্রী রওশনারা বেগম (৫০)সহ ৪জন আহত হয়। এ ঘটনায় ১০জানুয়ারি মঠবাড়িয়া থানায় একটি হত্যা চেষ্টা ও বাড়ি ঘর ভাংচুর এবং লুটের মামলা করলে আসামীরা আদালত থেকে জামিনে বের হয়ে গত ২১ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে বাড়ির সামনে রাস্তার উপর আসামীরা ওই মামলার বাদী আমিরকে দেশীয় অস্ত্র ও লাঠিসোঠা নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজসহ খুন জখম ও মিথ্যা মামলা দিয়ে হয়রানীর হুমকি দেয়।

মামলার আসামী মো.মোস্তফা গনির সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। তিনি মামলা তুলে নিতে হুমকির বিষয়টি অস্বীকার করেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান বলেন, জিডির সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে তদন্ত করে প্রযোজনীয় ব্যাবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)