পাথরঘাটায় হোপ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের দুঃস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১২:৫১ পিএম, ২৪ এপ্রিল ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজনূরুজ্জামান আলমাসী, পাথরঘাটা প্রতিনিধিঃ
পাথরঘাটা উপজেলার একটি বেসরকারী সামাজিক সংগঠন হোপ সোশ্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন(HSWA) এর মাধ্যমে চরদুয়ানী ইউনিয়নে করোনা ভাইরাস দূর্যোগে ২০০ পরিবারকে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। সংগঠনের নির্বাহী পরিচালক ও উপ-নির্বাহী পরিচালকসহ সকল সদস্যরা মোটরসাইকেলে বাড়ী বাড়ী গিয়ে এ সামগ্রী পৌছিয়ে দেন।

ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নূরুজ্জামান আলমাসী, উপ-নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মাতুব্বর, জহির কবিরাজ, রাসেল মাহমুদ, হিরু খান, রিয়াজ, মিশু খান, বেল্লাল মাতুব্বর, কাওছার, সোলায়মান, আলমগীর সহ আরো অনেকে।

এ সময় সংগঠনটির প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক নূরুজ্জামান আলমাসী বলেন, অসহায় দুঃস্থ মানুষের জন্যই আমাদের এই সংগঠন। আমরা মানব সেবায় সর্বদা নিয়োজিত থাকতে চাই। এর আগেও আমরা বিভিন্ন সামাজিক কাজ যেমন- রক্তদান, ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয়, কোরবানীতে গোশত বিতরণসহ নানান সামাজিক কাজ করেছি। আমরা সকলের সহযোগিতা কামনা করছি। সংগঠনের সদস্য ভাইদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে আমরা ইফতার সামগ্রী বিতরণ করতে পেরেছি এজন্য সকল সদস্যকে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক ভালবাসা ও ধন্যবাদ জানাই। আমরা আগামী দিনেও যাতে এরকম মহৎ কাজ করতে পারি তাহার জন্য সকলের আন্তরিকতা কামনা করছি।

সামাজিক সংগঠনটির উপ-নির্বাহী পরিচালক মনিরুজ্জামান মাতুব্বর বলেন, আমরা এই সংগঠনের মাধ্যমে সমাজের অসহায় লোকদের সহযোগীতাসহ সমাজের উন্নয়নমূলক কাজে সাহায্য করতে চাই।সংগঠনের কাজের ধারাবাহিকতা বজায় রাখার জন্য সকলের আন্তরিকতা কামনা করছি । গরীব মানুষের পাশে আছি,থাকবো ইনশাল্লাহ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)