আবারো নতুন ছবিতে বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ১৭ মার্চ ২০১৮ | আপডেট: ০৮:৩৮ পিএম, ১৭ মার্চ ২০১৮

ছবিতে বাপ্পী চৌধুরী এবং অপু বিশ্বাস
অনলাইন ডেস্কঃ ‘কানাগলি’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে জুটি বেঁধেছেন বাপ্পী চৌধুরী ও অপু বিশ্বাস। সেই খবর পুরনো। যদিও ছবি দুটির শুটিং এখনও শুরু হয়নি। তবে নতুন খবর হচ্ছে, আরও একটি ছবিতে জুটি বাঁধতে চলেছেন বাপ্পী-অপু!

শোনা যাচ্ছে, বাপ্পী ও অপু বিশ্বাসের চুক্তিবদ্ধ হওয়া নতুন ছবিটির নাম ‘জানবাজ’। যে ছবিটির পরিচালনা করতে যাচ্ছেন রবিন খান।
শুক্রবার(১৬) রাতে বাপ্পী ও অপু বিশ্বাসের ছবিতে অভিনয়ের বিষয়টি চূড়ান্ত হয়েছে। অনলাইনকে জানিয়েছেন নির্মাতা রবিন খান। এ প্রসঙ্গে তার ভাষ্য: বাপ্পী ও অপুকে নিয়ে এই ছবি করতে যাচ্ছি। তবে ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি।
শুধু চুক্তিপত্রে স্বাক্ষর নয়, শুক্রবার রাতে বাপ্পী ও অপু রাজধানীর একটি শুটিংবাড়িতে উপস্থিত হয়েছিলেন ছবির চিত্রনাট্য শোনার জন্য।
পরিচালক রবিন খান বলেন: অনেকেই বলে থাকেন এখনকার শিল্পীরা সিনেমার চিত্রনাট্য তেমন দেখেন না।একটা সময় ছিল তখন দিনের পর দিন ছবির চিত্রনাট্য নিয়েই আলোচনা করতেন তারা। সেই সংস্কৃতি ফিরিয়ে আনতেই এমন আয়োজন করেছিলাম। সবাই আনন্দ আর আড্ডার মধ্য দিয়ে ছবির গল্প নিয়ে আলোচনা করছে। পরে খাসি জবাই দিয়ে আমরা খাওয়াদাওয়া করেছি।
এ প্রসঙ্গে চিত্রনায়ক বাপ্পী চৌধুরী বলেন: ছবির চিত্রনাট্য শোনানো নিয়ে এমন আয়োজন খুব একটা দেখা যায়না এখন। রবিন ভাই এমন একটি আয়োজন করেছেন। এজন্য তাকে ধন্যবাদ। তিনি বলেন, গল্পই হচ্ছে একটি ছবির প্রাণ। প্রাণ নিয়ে এমন আয়োজন সত্যিই অনেক ভালো উদ্যোগ।
বাপ্পী ও অপু বিশ্বাস জুটির নাম চূড়ান্ত না হওয়া এই ছবিতে তাদের ছাড়াও অভিনয় করবেন গাজী রাকায়েত, সুজাতা, সুচরিতা, মিশা সওদাগর, মারুফ, সাদেক বাচ্চু, সুব্রত প্রমুখ। তারা প্রায় সকলেই উপস্থিত ছিলেন গতকালের চিত্রনাট্য শোনানোর আয়োজনে।
ছবিটি প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। এই ছবির গল্প লিখেছেন কাশেম আলী দুলাল। পরিচালক রবিন খান জানান, ছবির নাম শিগগির জানানো হবে। আগামি মাস থেকে রংপুর ও লালমনিরহাট এলাকায় শুটিং শুরু হবে।
এ এম বি। পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)