মঠবাড়িয়ায় সড়ক পাকা করণের দাবিতে মানববন্ধন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৩:৩০ পিএম, ২২ জুলাই ২০২০

ছবিঃ পাথরঘাটা নিউজমো: মনির আকন , মঠবাড়িয়া প্রতিনিধি :
পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার বান্ধাঘাটা-বলেশ্বর সড়ক সংলগ্ন সুধীর হালদার বাড়ি থেকে কাটাখাল স্লুইজগেট পর্যন্ত আড়াই কিলোমিটার কাঁচা সড়ক পাকা করার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসি।

বুধবার দুপুরে স্থানীয় বারিক বাড়ির সামনে বৃস্টি উপেক্ষা করে সামাজিক দূরত্ব বজায় রেখে ৩ শতাধিক নারী-পুরুষ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এসময় সড়কটি দ্রুত পাঁকা করার দাবিতে বক্তব্য রাখেন, শিক্ষক সুরেশ বারিক, সমাজ সেবক স্বপন তালুকদার, অতুল হাওলাদার, ডাঃ নয়ন, মেডিকেল ছাত্র বরুন বারিক, শান্ত বারিক, মালবিকা রানী, স্কুল ছাত্রী সুকলা রানী প্রমূখ।

বক্তারা বলেন, এ সড়কটি তুষখালী ও বড়মাছুয়া ইউনিয়নের প্রায় মধ্যাস্থানে হওয়ায় বহু বছর ধরে অবহেলিত রয়েছে। প্রায় ৫ হাজার লোকের বসবাসরত এ এলাকার আশপাশে একটি মাধ্যমিক বিদ্যালয়, ৪টি প্রাথমিক বিদ্যালয়, বেশ কয়েকটি মসজিদ, দুটি পূজা মন্ডব, ৫টি বাজার, দুটি ডকইয়ার্ড রয়েছে। বর্ষা মৌসুমে কাঁদা হওয়ার কারনে দূর্ভোগের কোন সীমা থাকেনা। স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা পোষাক ও বইপুস্তক নস্ট করে ফেলে। কোন লোক অসুস্থ হলে বাড়ি থেকে বের করা মারাত্মক কস্ট হয়ে যায় এমনকি দূর্যোগ মূহুর্তে আশ্রয় কেন্দ্রেও যেতে কস্ট হয়।

এব্যাপারে পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য ও সনকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপিত ডাঃ রুস্তুম আলী ফরাজী বলেন, শিঘ্রই এ রাস্তাটি পাঁকা করণের উদ্যোগ নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)