পাথরঘাটায় ছাত্রদল নেতার ওপর সন্ত্রাসী হামলা, পায়ের রগ কর্তন

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:০১ পিএম, ২৩ ফেব্রুয়ারী ২০১৮

পাথরঘাটা নিউজ ডেস্কঃ
পাথরঘাটায় ওয়ার্ড ছাত্রদলের সাধারণ সম্পাদক মো. আসাদুল্লাহ (২৫) ওপর সন্ত্রাসী হামলা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা পৌরসভা ৫নম্বর ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের বাড়ির সামনে সন্ত্রাসী আতুর বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ এ হামলার ঘটনা ঘটিয়েছে। আসাদুল্লাহকে প্রথমে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসা হলে অবস্থার অবনতি হওয়ায় শেরেবাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পাথরঘাটা থানার উপ-পরিদর্শক (এস.আই) মো. ইদ্রিস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী আ. করিম, নিজাম আকন, জামাল কাজী ও রিকাসা চালক রিয়াজসহ আরো অনেকে পাথরঘাটা নিউজকে জানান, পাথরঘাটা সদর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য আ. গণি হাওলাদারের মৃত্যূবার্ষিকীর অনুষ্ঠান শেষে আবদুল্লাহ নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় পুর্ব পরিকল্পিতভাবে সোহাগ বাহিনীর প্রধান সোহাগ ওরফে আতুর সোহাগ ও সহযোগি রুবেলসহ কয়েকজন আসাদুল্লাহর ওপর হামলা চালায়। এ সময় ধারালো ছুরি দিয়ে এলোপাতারি শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে। পরে তারা ডান পায়ের রগ কর্তন করে। ছুরির আঘাতে পেটের ভুরি বাহিরে বের হয়ে যায়। এ সময় জেয়াফত অনুষ্ঠানে উপস্থিত লোকজন দিক বিদিক ছুটাছুটি করে চলে যায়। পরে জামাল কাজীসহ প্রত্যক্ষ কয়েকজন পাথরঘাটা হাসপাতালে নিয়ে আসে। পরে কর্তব্যরত চিকিৎসক অবস্থার অনবতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তর করেন।
দায়িত্বরত চিকিৎসক মো. আনোয়ার উল্লাহ পাথরঘাটা নিউজকে বলেন, রোগির অবস্থা আশঙ্কাজনক। তার শরীরের অধিকাংশই কুপিয়ে জখম করা হয়েছে। ফুসফুসেও আঘাত রয়েছে

পাথরঘাটা থানার ওসি মোল্লা মোঃ খবির আহম্মেদ পাথরঘাটা নিউজকে জানান, সোহাগ একাাধীক মামলার আসামী। তার বিরুদ্ধে হত্যাসহ ৪/৫টি মামলা রয়েছে। তাকে আটকের জন্য অভিযান চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)