সৌদিতে সাগরে মাছ ধরতে গিয়ে বাংলাদেশি দুই ভাই নিহত

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৬:১৩ পিএম, ২৩ আগস্ট ২০২০

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াসৌদি আরবের আল লেছব শহরের সাগরে মাছ ধরতে গিয়ে ট্রলারডুবে বাংলাদেশি সহোদরের মৃত্যু হয়েছে। তারা হলেন- সিলেটের ফেঞ্চুগঞ্জের ছত্তিশ গ্রামের ইরফান আলীর ছেলে মোহাম্মদ অসিম (৪২) ও উসমান আহমদ (৩৩)। তাদের মধ্যে উসমানের লাশ সৌদি আরবের নৌ-পুলিশ উদ্ধার করলেও অসিমের লাশ এখনও উদ্ধার করা যায়নি।
শনিবার সৌদি আরব সময় সকালে সাগর থেকে উসমানের লাশ উদ্ধার করে দেশটির নৌ-পুলিশ। রোববার সকালে এ প্রতিবেদন লেখা পর্যন্ত নিখোঁজ রয়েছেন অসিম।

জানা গেছে, গত শুক্রবার স্থানীয় সময় ভোর ৫টায় সৌদি আরবের গম্বুজ শহরের নিজ বাসা থেকে মাছ ধরতে ট্রলার নিয়ে আল লেছব শহরের সাগরে যান অসিম ও উসমান। ওইদিন বিকেলে অন্য ট্রলারের লোকজন বাসায় ফিরে আসলেও অসিম ও উসমান ফিরে আসেননি। তাদের বড়ভাই জসিম মিয়া সাগরের তীরে গিয়ে তাদের খুঁজতে থাকেন। কোনো খোঁজখবর না পেয়ে বিষয়টি পুলিশকে জানান তিনি।

SPONSORED CONTENTMgid

Can Playing Too Many Video Games Hurt Your Body?
Brainberries

6 Best ’90s Action Movies To Watch Today
Brainberries

10 Risky Jobs Some Women Do
Brainberries
সৌদি আরবে থাকা নিহতদের বড়ভাই জসিম মিয়ার বরাত দিয়ে ছত্তিশ গ্রামের বাসিন্দা নিহতদের চাচাতো ভাই সাহিল আহমদ বলেন, সাগরের উত্তাল ঢেউয়ে মাছ ধরার ট্রলারডুবিতে নিহত হয়েছেন অসিম ও উসমান। উসমানের লাশ উদ্ধার করে পুলিশ নিয়ে গেছে। অসিম এখনও নিখোঁজ রয়েছেন। তাদের মৃত্যুর খবরে গ্রামের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)