পাথরঘাটায় টিকা নিয়ে সতের শিক্ষার্থী অসুস্থ

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩১ পিএম, ১৩ জানুয়ারী ২০২২

পাথরঘাটায় টিকা নিয়ে সতের শিক্ষার্থী অসুস্থবরগুনার পাথরঘাটায় করোনার টিকা নিয়ে বাড়িতে ফেরার পথে সতের শিক্ষার্থী অসুস্থ হয়েছে। এদেরকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। এদের মধ্যে তিনজনের অবস্থা গুরুতর। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডাক্তার খালেদ মাহমুদ আরিফ। তবে এতে আতঙ্কিত হওয়ার কিছু নেই বলেও জানান তিনি।

অসুস্থ শিক্ষার্থীর হচ্ছে পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের হাতিমপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির সাদিয়া আক্তার রুপা, ইসিতা, লিমা ও সীফা। নবম শ্রেণির সাদিকা। অষ্টম শ্রেণির রায়হান, শিমু, ইশরাত জাহান, সাদিয়া, মিম ১, মীম ২ ও মিলি । এ ছাড়া সপ্তম শ্রেণির সাদিয়া, ফাতিমা, তামান্না, মিম ও জুঁই অসুস্থ হয়।

হাতেমপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষক শামীম আহমেদ জানান, স্কুলের শিক্ষার্থীদের টিকা দেয়ার জন্য পাথরঘাটা কলেজ ক্যাম্পাসে আমরা সকল থেকে অবস্থান নেই। সেখান থেকে টিকা নিয়ে বাড়ি ফেরার পথে ১৭ শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়ে। এদেরকে বেলা একটার দিকে পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার খালিদ মাহমুদ আরিফ জানান, সকাল থেকে না খাওয়া, দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকা এবং আতঙ্কিত হয়ে অনেকেই অসুস্থ হয়ে পড়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। তিন চার জন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে। আশাকরি অল্পের মধ্যে বাকিরাও তারা সুস্থ হয়ে বাড়ি ফিরবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)