পাথরঘাটায় অগ্নিকাণ্ডে ৪ দোকান ভস্মীভূত

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৭:৫৮ এএম, ১ মার্চ ২০২২

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় পূর্ব মাথা মাছ বাজার এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে চারটি দোকান ভস্মীভূত হয়েছে। মঙ্গলবার (১ মার্চ) রাত সোয়া তিনটার দিকে আগুনের সূত্রপাত হয়।

আগুন লাগার কিছুক্ষণ পরেই পাথরঘাটার ফায়ার সার্ভিসের কর্মীরা এলাকাবাসীর সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগেই চারটি দোকান পুড়ে যায় এতে ব্যাপক ক্ষতি হয়েছে। এর মধ্যে কালাম মিয়ার ২টি ও সেন্টু মিয়ার ২ দুটি দোকান বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী জয় বিশ্বাস, এসমে শিকদার, কবিরসহ একাধিক ব্যক্তি জানান, রাত সোয়া তিনটার দিকে মসজিদের মাইকে আগুন লাগার প্রচার শুনে ঘর থেকে বের হয়ে দেখি দাউদাউ করে আগুন জ্বলছে তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কি কারণে অগ্নিকাণ্ডের সূত্রপাত তা জানাতে পারেনি কেউ।

তারা আরও জানান, সময়মতো ফায়ার সার্ভিস না আসলে এবং এলাকাবাসীর সহযোগিতা না করলে কয়েকশ ব্যবসা প্রতিষ্ঠান ও বসতঘর পুড়ে ছাই হয়ে যেত।

আগুন নিয়ন্ত্রণের কাজে ফায়ার সার্ভিস কর্মীরা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে কি কারনে আগুন লাগতে পারে তা এ মুহূর্তে বলা যাচ্ছে না।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)