পাথরঘাটায় টিসিবির পন্য পাবে ১২ হাজার ৫৪১ জন

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০১ পিএম, ২০ মার্চ ২০২২ | আপডেট: ০৫:০৩ পিএম, ২০ মার্চ ২০২২

পাথরঘাটা বরগুনা প্রতিনিধি.

পবিত্র রমজান মাস উপলক্ষে ভর্তুকি মূল্যে বরগুনার পাথরঘাটা উপজেলার ১২ হাজার ৫৪১ জন নিম্নআয়ের মানুষ টিসিবির নিত্য প্রয়োজনীয় পণ্য গ্রহণ করতে পারবেন। প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগ পবিত্র রমজান উপলক্ষে সারাদেশে নিম্ন আয়ের মানুষের মধ্যে স্বল্প মূল্যে টিসিবি এর পন্য পৌঁছে দেয়ার লক্ষ্যে সারাদেশে বিশেষ ট্রাকসেল টিসিবির পন্য বিক্রি কার্যক্রম শুরু হয়েছে। রোববার থেকে সরকার কর্তৃক ধার্যকৃত মূল্যে পাথরঘাটা উপজেলার পৌরসভাসহ সাতটি ইউনিয়নে একজন ডিলারের মাধ্যমে টিসিবির পণ্য বিক্রয়ের উদ্ভোধন করা হয়েছে।


রবিবার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নে এ কার্যক্রম উদ্বোধন কালে পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ জানান, প্রত্যেক উপকারভোগীকে দুই লিটার তেল, দুই কেজি চিনি এবং দুই কেজি ডাল ভর্তুকি মূল্যে (তেল ১১০/- প্রতি লিটার, চিনি ৫৫ টাকা প্রতি কেজি এবং ডাল ৬৫ টাকা প্রতি কেজি) প্রদান করা হবে।


উপজেলা নির্বাহী অফিসার পাথরঘাটা নিউজকে আরো জানান, এ পন্য বিক্রয় কালে তাদারকি করার জন্য সরকারি কর্মকর্তা ট্যাগ অফিসার নিয়োগ দেয়া হয়েছে। টিসিবির মালামাল বিক্রয় শেষ না হওয়া পর্যন্ত ট্যাগ কর্মকর্তা দায়িত্ব পালন করবেন তাঁরা বিক্রয় কার্যক্রম সার্বিকভাবে সমন্বয় ও তদারকি করবেন।


উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন পাথরঘাটা উপজেলা চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির। তিনি জানান, উপজেলায় টিসিবি কর্তৃক বরাদ্দকৃত ১২ হাজার ৫৪১ জন কার্ডধারী নির্ধারিত সময়ের নির্ধারিত স্থানে বসে পন্য গ্রহণ করতে পারবেন। ভর্তুকি দিয়ে প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে পবিত্র রমজান উপলক্ষে সারাদেশে নিম্ন আয়ের মানুষের মধ্যে স্বল্প মূল্যে টিসিবি এর পন্য পৌঁছে দেয়ার ব্যাবস্থা করেছেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)