পাথরঘাটায় যুবলীগের সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর ছাত্রলীগ সভাপতির হামলা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ১৩ ফেব্রুয়ারী ২০২৩

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় পৌর যুবলীগের পরিচিতি সভার সংবাদ প্রকাশের জের ধরে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার পাথরঘাটা প্রতিনিধি ও স্থানীয় অনলাইন নিউজ পোর্টাল পাথরঘাটা নিউজ এর প্রতিনিধি আশরাফুল ইসলাম সাকিলকে লাঞ্চিত ও প্রাননাশের হুমকি দিয়েছে পাথরঘাটা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি জনি পঞ্চায়েত।

সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে পাথরঘাটা তাসলিমা মেমোরিয়াল একাডেমির সামনে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত জনি পাথরঘাটা পৌরসভার নয় নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এবং কালমেঘা ইউনিয়নের নয় নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মৃত জালাল পঞ্চায়েত ও বর্তমান ইউপি সদস্য পাখি বেগমের ছেলে।

সাংবাদিক সাকিল আহমেদ জানায়, পাথরঘাটা থানা মসজিদ সংলগ্ন পুকুরের বেহাল অবস্থা নিয়ে নিউজ সংগ্রহ করতে সেখানে গেলে পার্শ্ববর্তী চায়ের দোকান মালিকদের সাথে কথা বলার একপর্যায়ে ছাত্রলীগের নেতা জনি পঞ্চায়েত যুবলীগের পরিচিতি সভার নিউজ প্রচার করাকে কেন্দ্র করে অশ্লীল ভাষায় গালাগালি করে শারীরিক ভাবে লাঞ্চিত করে এবং প্রাণনাশের হুমকি দেয়।

খোঁজ নিয়ে জানা যায়, পাথরঘাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক সুজনের সাথে জনির পূর্ব শত্রুতা রয়েছে। পাথরঘাটা নিউজ.কম এর লাইভে সুজনকে দেখা যাওয়ার ক্ষিপ্ত হয়ে শাকিল আহমেদের উপর হামলা চালায় জনি।

এ বিষয়ে পাথরঘাটা পৌর যুবলীগের সভাপতি মো. নাসির আকন জানান, আমরা যুবলীগের পরিচিতি সভায় সকল সাংবাদিকদের দাওয়াত করেছিলাম। তবে জনি পঞ্চায়েত যে ঘটনা ঘটিয়েছে তা অত্যন্ত দুঃখজনক।

পাথরঘাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ওয়ালিদ মক্কী জানান, এরকম একটি ঘটনার কথা সুনেছি, খোজ খবর নিয়ে বিস্থারিত যেনে জানাতো পারবো।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম হাওলাদার জানান, সাংবাদিক শাকিল আহমেদের উপর হামলার বিষয়টি মৌখিকভাবে জেনেছি। তাকে লিখত অভিযোগ দিতে বলা হয়েছে। অভিযোগে দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)