পাথরঘাটায় শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ করলেন সাংসদ রিমন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ১৮ মে ২০২৩

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটায় মাধ্যমিক পর্যায়ের ২৮ টি বিদ্যালয়ের ১৬৮ শিক্ষার্থীর হাতে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব তুলে দিয়েছেন বরগুনা -২ আসনের সাংসদ শওকত হাসানুর রহমান রিমন।

বৃহস্পতিবার (১৮) বেলা ১১ টায় উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্থানীয় সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন শিক্ষার্থীর হাতে ট্যাবগুলো তুলে দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা পারভীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুফল চন্দ্র গোলদার, উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডা.অরবিন্দ দাস,পরিসংখ্যান কর্মকর্তা প্রিন্স মাহমুদ প্রমুখ।

এ সময় প্রধান অতিথির সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন বলেন, সরকার প্রধান শেখ হাসিনার নেতৃত্বে আমরা ডিজিটাল বাংলাদেশ হয়ে স্মার্ট বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছি। আর এরই ধারাবাহিকতায় আজকে এ সব ট্যাব বিতরণ করা হলো। প্রতি শিক্ষার্থী ডিজিটাল থেকে এখন‌ স্মার্ট হচ্ছে।

বক্তব্যে ট্যাব অযথা ব্যবহার থেকে বিরত থাকতে
শিক্ষার্থীদের পরামর্শ দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা গোলাম কবির।

এদিকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব পেয়ে দারুণ খুশি মেধাবী শিক্ষার্থী, তাদের অভিভাবক ও বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষকরা।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)