পাথরঘাটায় বিদেশী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও মদসহ যুবক আটক

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৫:০৫ পিএম, ১ সেপ্টেম্বর ২০২৩

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটা বিদেশী আগ্নেয়াস্ত্র, গোলাবারুদ ও মদসহ শেখ মমিনুল ইসলাম (৩২) নামের এক যুবককে আটক করেছে কোস্টগার্ড।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে প্রেসব্রিফিং এর মাধ্যমে সাংবাদিককের এ তথ্য নিশ্চিত করেছেন কোস্টগার্ড দক্ষিণ জোনের স্টাফ অফিসার (অপারেশন) লেফটেন্যান্ট এম হাসান মেহেদী।

এর আগে বেলা বেলা পৌনে ১১টার দিকে খুলনা থেকে পাথরঘাটার উদ্যেশে আসা বিআরটিসি বাস থেকে মুন্সিরহাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

মমিনুল সাতক্ষীরা জেলার তালা উপজেলার মাগুরাভাঙ্গা গ্রামের মৃত শেখ আনসারুল্লাহ আজাদের ছেলে।

আগ্নেয়াস্ত্র গুলো হলো এয়ারগান নিউ ডাইনা-৩৫ মডেলের ৫টি, মেকানাইজ বিদেশী পিস্তল নাইন এমএম ১টি, ৫ রাউন্ড তাজা গুলি, ১ বোতল বিদেশী মদসহ নগদ ৩৫০টাকা।

লেফটেন্যান্ট এম হাসান মেহেদী বলেন, খুলনা থেকে পাথরঘাটার উদ্দেশে একটি বিআরটিসি বাসে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ মদ নিয়ে আসা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে আগে থেকেই অবস্থান নেয় কোস্টগার্ড। পাথরঘাটা-মঠবাড়িয়া সড়কের মুন্সিরহাট এলাকায় ওই বাস থেকে যাত্রী নামানোর সময় গাড়ি তল্লাশি করা হয়। বাসের মধ্যে বক্সে একটি বস্তায় এ আগ্নেয়াস্ত্র পাওয়া যায়।

তিনি আরো বলেন, আটক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, এ অস্ত্রগুলি ঢাকায় নেয়া হবে সেটি পাথরঘাটা রুট হয়ে নৌপথে যাওয়ার জন্যই পাথরঘাটা এসেছিল। তিনি এর আগেও পাথরঘাটা হয়ে অস্ত্রের চালান ঢাকায় নিয়েছেন।

আটক ব্যক্তির বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে মামলা করে পাথরঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)