পাথরঘাটায় পরিত্যক্ত বাড়ি থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৯ পিএম, ১ এপ্রিল ২০২২

পাথরঘাটায় পরিত্যক্ত বাড়ি থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধারবরগুনার পাথরঘাটার একটি পরিত্যাক্ত বাড়ি থেকে অস্ত্র, গোলাবারুদ ও একশ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পাথরঘাটা থানা পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের জাফর হাজির একটি পরিত্যাক্ত ঘর থেকে এগুলো উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

পাথরঘাটা থানার উপ-পরিদর্শক মামুন জানান ওয়ারেন্ট ভুক্ত আসামি ধরতে এএসআই মিরাজ, তারিকুল ও শরিফুলকে নিয়ে সদর ইউনিয়নের রুহিতা এলাকায় যাই। যাওয়ার পথে বড় টেংরা এলাকার একটি পরিত্যক্ত ঘরের ভিতরে অনেক সিগারেটের ধোঁয়া দেখতে পাই। তখন এখানে কারা দেখতে সামনের দিকে এগিয়ে গেলে চার পাঁচজন পালিয়ে যায়। পরে স্থানীয়দের নিয়ে ঘরটি তল্লাশি করলে একটি বালিশের ভিতরে থেকে দেশিয় পাইপ গান, ১টি কার্তুজ ও ১টি ব্যবহৃত খোসা ও একশ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি এখানে এলাকায় কিছু বখাটে ছেলেদের আড্ডা রয়েছে। তবে এ অস্ত্র কার তা পুলিশ তদন্তে বেরিয়ে আসবে।

ওসি আবুল বাশার জানান, ধারণা করা হচ্ছে সাগরের ডাকাতেরা এখানে সংঘটিত হওয়ার চেষ্টা করছিল। এছাড়াও এলাকার বেশ কিছু বখাটে এখানে আড্ডা দেয়ার অভিযোগ আছে। বিভিন্ন দিক সামনে রেখে গভীরতর তদন্ত চলছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)