পাথরঘাটায় চার পুলিশ সদস্যের বিরুদ্ধে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:৫৯ এএম, ২৮ মার্চ ২০১৮ | আপডেট: ১২:০০ পিএম, ২৮ মার্চ ২০১৮

ফাইল ছবিপাথরঘাটা নিউজ ডেস্কঃ
পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের পদ্মা বাজারের আল আমিন নামে এক খাবার হোটেল ব্যবসায়ীকে মারধরের অভিযোগ পাওয়া গেছে স্থানীয় পুলিশ ফাড়ির চার সদস্যের বিরুদ্ধে।

সোমবার (২৬ মার্চ) রাত ১০টার দিকে উপজেলার পদ্মা বাজারের এ ঘটনা ঘটে।

অভিযুক্ত ওই পুলিশ ফাড়ির চার সদস্যরা হলেন, পদ্মা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ ও কনষ্টবল সাইফুল ইসলাম এবং অপর দুই পুলিশ সদস্যের নাম জানা যায়নি।

ক্ষুদ ব্যবসায়ী আল আমিন বলেন, গত ২৩ মার্চ তিনটি ডিম কেনার জন্য পুলিশ সদস্য (কনষ্টবল) সাইফুল ইসলাম দোকানে আসেন। দোকানে থাকা ডিম বনবিভাগের কর্মকর্তারা পরাটার সঙ্গে খাবেন বলে তাকে পাশের দোকান থেকে ডিম নিতে অনুরোধ করি। এ সময় তিনি পাশের দোকান থেকে ডিম নিয়ে যান। তবে যাবার সময় ওই পুলিশ কর্মকর্তা আমাকে হুমকি দিয়ে যান। এ  হুমকির দুইদিন পর ২৬ মার্চ রাতে চার পুলিশ সদস্য দোকানে আসেন। এ সময় কিছু বুঝে ওঠার আগেই কনষ্টবল সাইফুল ইসলাম ও তার সঙ্গে থাকা অপর দুই সদস্য চড় থাপ্পর ও বেদম মারধর করেন। তারা তিনজন আমাকে মাথাসহ শরীরে প্রচন্ড মারধর করতে থাকেন।

পদ্মা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ পাথরঘাটা নিউজকে বলেন, পুলিশকে গালমন্দ করায় তিন কনষ্টবলের সঙ্গে আমি গিয়েছিলাম। তবে তারা মারধর শুরু করলে আমি তাদের থামিয়েছি।

পুলিশ সদস্য সাইফুল ইসলাম পাথরঘাটা নিউজকে বলেন, আমি ডিম কেনার জন্য ওই খাবার হোটেল গেলে আল আমিন আমাদের কাছে ডিম বিক্রি করেনি বরং আমরা চলে এলে আমাদের গালমন্দ করে। এ ঘটনায় তাকে একটি চর মেরেছি।

এ ব্যপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহমদ পাথরঘাটা নিউজকে বলেন, ঘটনাটি আমি শুনেছি, ওরা ডিম আনতে গিয়েছিল। এ নিয়ে ভুল বোঝাবুঝি হয়েছে।  তবে ওই দোকানদারের কাছে গিয়ে হাত ধরে মিলেমিশে যাওয়ার জন্য বলেছি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৮ মার্চ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)