স্বপ্নজাল দেখে কেঁদে ফেলেছিঃ পরিমনি

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:৫০ পিএম, ৬ এপ্রিল ২০১৮

পরিমনি
অনলাইন ডেস্কঃ জনপ্রিয় নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম ২০০৯ সালে নির্মাণ করেছিলেন ‘মনপুরা’ সিনেমা। নয় বছর পর এ পরিচালক নির্মাণ করেছেন ‘স্বপ্নজাল’ সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমনি ও নবাগত ইয়াশ রোহান। আজ শুক্রবার বিশটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সিনেমাটি।

আজ রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার শো।

 সিনেমাটি দেখার পর ভূয়সী প্রশংসা করেছেন আগত অতিথি ও দর্শকরা। প্রিমিয়ার শোয়ে উপস্থিত হয়েছিলেন কবি নির্মলেন্দু গুণ। তিনি বলেন, ‘স্বপ্নজাল সিনেমাটি দেখলাম। পরীমনির অভিনয় ভালো লেগেছে। তারপর ফজলুর রহমান বাবুর অভিনয় ভালো লেগেছে।

আগত এক দর্শক বলেন, ‘পূর্ণ একটি সিনেমা দেখলাম। ফ্যান্টাসটিক!’ আরেক দর্শক উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, ‘খুবই ভালো একটি সিনেমা দেখলাম। স্বপ্নজাল দেখে কেঁদে ফেলেছি।

অভিনেত্রী তানভীন সুইটি বলেন, ‘স্বপ্নজাল রোমান্টিক একটি সিনেমা। আমার খুব ভালো লেগেছে। আশা করছি, আমাদের দর্শক যারা আছেন তাদেরও সিনেমাটি ভালো লাগবে।

পরীমনি-ইয়াশ রোহান ছাড়াও এতে অভিনয় করেছেন ইরেশ যাকের, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগরসহ অনেকে। সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন অর্ণব। ২০১৫ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুর শহরের ডাকাতিয়া নদীর পাড়ে স্বপ্নজাল’র শুটিং শুরু হয়। এরপর কলকাতাসহ দেশের বিভিন্ন স্থানে দৃশ্য ধারণের কাজ হয়। চলতি বছরের শুরুর দিকে শুটিং শেষ করেন পরিচালক। বাংলাদেশ থেকে বেঙ্গল ক্রিয়েশন্স ও ভারত থেকে বেঙ্গল বারতা সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছে।
এ এম বি পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)