সাকিবদের বিপক্ষে মোস্তাফিজের মুম্বাইয়ের শক্তিশালী একাদশ

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১২ এপ্রিল ২০১৮

আইপিএল
অনলাইন ডেস্কঃ প্রিমিয়ার লিগের (আইপিএল) একাদশতম আসরের ৬ষ্ঠ দিনের একামাত্র খেলায় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামবে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচটি ঘিরে বাংলাদেশি দর্শকদের আগ্রহ উদ্দিপনা একটু বেশি।কারনটা খুবই স্বাভাবিক এই দুই দলের হয়ে প্রতিনিধিত্ব করছেন বাংলাদেশ ক্রিকেটের অন্যতম দুই সেরা তারকা সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দারুণ খেলেও প্রথম ম্যাচে ব্রাভোর ঝড়ে হারের তিক্ততা গ্রহন করে মুম্বাই। তাই আজ হায়দরাবাদের ঘরের মাঠে আসরের প্রথম জয় পেতে চায় বর্তমান চ্যাম্পিয়ন মুম্বাই।

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি। যা সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস হিন্দি, স্টার সিলেক্ট ১, জিও টিভি অনলাইন, হটস্টার।টি-২০ ক্রিকেটের হট কেক ইভান লুইস, রোহিত শর্মা, পোলার্ড, মোস্তাফিজ ও বুমরাহদের নিয়ে খুব ভারসাম্যপূর্ন একটি দল মুম্বাই।

পজিশন
ক্যারিবিয়ান ইভান লুইসের সাথে ওপেনিংয়ে থাকবেন অধিনায়ক রোহিত শর্মা। এই দুজনের ধ্বংসাত্মক শুরু করার ক্ষমতা রয়েছে। এরা জ্বলে উঠলে সেটা যেকোন দলের জন্যই ক্ষতির কারন। তিন ও চার নম্বরে থাকবে আইপিএলে পরীক্ষিত মুখ ঈষাণ কিষান ও সূর্য কুমার যাদব। মিডল অর্ডারে ভারতীয় দুই সহোদর হার্ডহিটার হার্দিক পান্ডিয়া ও ক্রুনাল পান্ডিয়া। শেষ দিকে রয়েছে কাইরন পোলার্ডের মতো শক্তিমান ব্যাটসম্যান।

ট্রাম্প কার্ড

নিজেদের নিয়ন্ত্রনে থাকা প্রথম ম্যাচটি ব্রাভোর অবিশ্বাস্য ব্যাটিংয়ে ম্যাচ হারে মুম্বাই। তবে আজকের ম্যাচে মুম্বাইয়ের ভাগ্য নির্ধারন করতে পারে ইভান লুইসের স্বভাবসুলভ ব্যাটিং। বল হাতে কাটার মাষ্টার মোস্তাফিজ প্রতিপক্ষের সবচেয়ে বড় দুশ্চিন্ত হতে পারে। এছাড়া অলরাউন্ডার পোলার্ড যে কোন দলের কাছ থেকে নিশ্চিত জয় ছিনিয়ে আনতে পারে। অধিনায়ক রোহিতের অন্যতম তুরুপেরতাস হতে পারে ভারতের ইয়র্কার মাষ্টার বুমরাহ।

অধিনায়ক
মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা
সানরাউজার্স হায়দরাবাদ: কেন উইলিয়ামসন।

হেড টু হেড
মোট ম্যাচ-১০
মুম্বাই ইন্ডিয়ান্স-৫
হায়দরাবাদ-৫

বিদেশি কোটায় চার প্লেয়ার
ইভান লুইস, কাইরন পোলার্ড, মোস্তাফিজুর রহমামন, মিচেল ম্যাকক্লেনাঘান।

মুম্বাইয়ের সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), ইভিন লুইস, ইশান কিশান (উইকেট কিপার), সূর্যকুমার যাদব, হার্ডিক পান্ডিয়া, কিয়েরন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, মিচেল ম্যাকক্লেনাঘান, মায়াঙ্ক মার্কণ্ডে, মোস্তাফিজুর রহমান, জাসপ্রিত বুমরাহ।

প্রসঙ্গত, দুই দলের পরবর্তি ম্যাচ:
১৪ এপ্রিল কলকাতার বিপক্ষে মাঠে নামবে হায়দরাবাদ
একই দিনে দিল্লির বিপক্ষে মাঠে নামবে হাংদরাবাদ।
এ এম বি । পি এন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)