আমার জন্য অনেক সৌভাগ্যের শাকিবের এই ছবিটা

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১১:১৪ এএম, ২২ এপ্রিল ২০১৮

শাকিব খান
অনলাইন ডেস্ক।। সুপারস্টার শাকিব খানের সঙ্গে কাজ করতে পারাকে অনেকেই তার ক্যারিয়ারের অন্যতম অর্জন মনে করেন। শীর্ষস্থানীয় এই নায়কের সঙ্গে স্ক্রিন ভাগাভাগি করা মানেই যেন আলাদা করে পরিচিতি পাওয়া। তাইতো নতুনদের প্রায় সবাই শাকিবের সঙ্গে কাজ করতে মুখিয়ে থাকেন।

এদিকে শাকিবের সঙ্গে অভিনয় করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী মনে করছেন কলকাতার মডেল-অভিনেত্রী মানসী সেনগুপ্ত। টিভি সিরিয়াল ‘সাত ভাই চম্পা’ দিয়ে টালিউডে পরিচিতি পাওয়া মানসী ‘চালবাজ’ ছবিতে অভিনয় করেছেন খল নায়িকার চরিত্রে। আর এতেই তার ভাগ্য রেখা আরো প্রসন্ন হয়েছে।

মানসী বলেন, এই ছবিতে কাজ করে খুব ভাল লেগেছে। শাকিব খুব ভাল একজন মানুষ। আর এই ছবিটা আমার জন্য অনেক লাকি। কারণ এই ছবিতে কাজের পরপরই আমি বেশ কিছু ভালো কাজের অফার পেয়েছি।

‘চালবাজ’ ছবিতে মানসী অভিনয় করেছেন অভিনেতা সগ্নিকের বোনের চরিত্রে। সগ্নিক রয়েছেন ভিলেনের চরিত্রে। তিনিও মানসীকে অনেক সহযোগিতা করেছেন বলে জানান এই তরুণী।

শাকিবের সঙ্গে অভিনয় করে যেমন উচ্ছ্বসিত মানসী, তেমনি তার একটি আফসোসও রয়ে গেছে। একসঙ্গে কাজ করেছেন, কিন্তু শাকিবের সঙ্গে তিনি কোনো সেলফি তুলতে পারেননি। তাই মানসীর মন খারাপ। তবে শিগগিরই তিনি এই ইচ্ছেটা পূরণ করে নেবেন।

জয়দীপ মুখার্জি পরিচালিত ‘চালবাজ’ ছবিতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করেছেন শুভশ্রী। এসকে মুভিজের প্রযোজনায় ছবিটি পশ্চিমবঙ্গের নব্বইটির বেশি সিনেমা হলে মুক্তি পেয়েছে শুক্রবার (২০ এপ্রিল)। প্রথম দিনেই ছবিটি দারুণ ব্যবসা করেছে বলে জানা যায়।
এ এম বি।  পাথরঘাটা নিউজ

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)