শাকিব ভাইয়ের লুক আমার কাছে অসাধারণ লেগেছে : বাপ্পি চৌধুরী

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১০:৫০ পিএম, ২৯ এপ্রিল ২০১৮

বাপ্পি চৌধুরী, চালবাজ
ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের ‘চালবাজ’ ১০৬ সিনেমাহলে মুক্তি পেয়েছে। ছবিটি ইতিমধ্যে দর্শক জনপ্রিয়তার নজরে এসেছে হাউফুলের তকমাটাও দেখিয়ে দিয়েছে এই সুপারস্টার। অন্যদিকে সারাদেশ থেকেও পাওয়া যাচ্ছে ইতিবাচক সাড়া। কেননা শাকিবের দেশীয় ছবিতে দর্শক সংখ্যায় বেশি।

ছবিটি গত বৈশাখে মুক্তি পাওয়ার কথা থাকলেও পরে যৌথ প্রযোজনার নানা জটিলতার কারণে ছবিটি ২০ এপ্রিল মুক্তি পায় কলকাতায়। পরে সাফটা চুক্তির মাধ্যমে বাংলাদেশে গেল ২৭ এপ্রিল ছবিটি মুক্তি পেলে ছবিটির প্রথম শো আর প্রথম দিন থেকেই প্রতিটি প্রেক্ষাগৃহে চোখে পড়ে দর্শকের উপচে পরা ভীড়।

ইতিমধ্যে সোস্যাল মিডিয়ায় সিনেমাপ্রেমী দর্শকদের ইতিবাচক সারা পড়ায় ছবিটি দেখতে থেমে থাকেননি বাংলাদেশের সুপারহিরো বাপ্পি চৌধুরীও। এ প্রসঙ্গে সুপারহিরো বাপ্পি চৌধুরী বলেন, আমার শুটিং এর ব্যস্ততার কারণে ছবি দেখা না হলেও যেদিন শুটিং তাড়াতাড়ি শেষ করতে পারি সেইদিন আর প্রায় দর্শক নন্দিত ছবিগুলো দেখতে মিস করিনা। শাকিব ভাইয়ের ‘চালবাজ’ ছবিটি দেখব সেটি অনেক আগে থেকেই আমার পরিকল্পনা ছিল।

কিন্তু কয়েকদিন ধরে ভিষন জ্বরের জন্য প্রথম শো দেখতে পারিনি। তবে পরের দিন গায়ে জ্বর থাকলেও পরে সুযোগটি আর মিস করিনি। আর দশ জন দর্শকের মত তো আমি সেইভাবে ছবি দেখতে পারিনা। তাই বাধ্য হয়েছি চুরি করে দেখতে হয়েছে ছবিটি। তবে ‘চালবাজ’ এ শাকিব ভাইয়ের লুক আমার কাছে অসাধারণ লেগেছে। আর ছবিটা আমি খুব মজা করে দেখেছি।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)