পুকুর ঘাটে অজু করতে গিয়ে আতিকের মৃত্যু

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪৫ এএম, ২ মে ২০১৮ | আপডেট: ০৩:১০ এএম, ২ মে ২০১৮

আতিকুর রহমান
মোহাম্মদ কাজী রাকিবঃ পাথরঘাটা পৌরসভা ২ নং ওয়ার্ডের মরহুম আব্দুল রব মাস্টার এর ছোট ছেলে মোহাম্মদ আতিকুর রহমান (৩০) পবিত্র শবে বরাতের নামাজে যাওয়ার প্রস্তুতির জন্য অজু গোসল করতে পুকুরঘাটে গেলে সেখানে স্ট্রোক করে পানিতে পড়ে গিয়ে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।
তাঁর মৃত্যুতে পাথরঘাটা নিউজ টীম সহ পাথরঘাটা মিডিয়া শোক জানিয়েছে।
আতিকুর রহমান শিক্ষাজীবনে পাথরঘাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং পাথরঘাটা সিদ্দিকিয়া ফাযিল মাদ্রাসা অধ্যায়ন করেন। তিনি পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদে নিয়মিত মুসল্লি ছিলেন। তার মৃত্যুতে পাথরঘাটা কেন্দ্রীয় মসজিদের খতিব হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া সহ সকল মুসল্লিরা শোক প্রকাশ করেন।
মরহুমের জানাযার নামাজ অদ্য ০২-০৫-২০১৮ইং তারিখ বুধবার বাদ জোহর পাথরঘাটা কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হবে বলে জানিয়েছেন মরহুমের বড় ভাই মোঃ মনিরুল ইসলাম।
তিনি আরো জানান, এশার নামাজের জন্য অজু করার জন্য পুকুর ঘাটে গেলে অনেকক্ষণ তার কোনো খোঁজ পাওয়া না গেলে তার বড় বোন পুকুর ঘাটে খুঁজতে গিয়ে টর্চের আলোতে পায়ের জুতা ভাসতে দেখে আশেপাশের  লোকজনকে  খবর দিলে পুকুর থেকে তাকে উদ্ধার করে পাথরঘাটা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আতিকুর রহমান ৭ মাস বয়সী একটি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)