এবার দুই শাকিবের জন্য আছে দুই নায়িকা !

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৫৫ এএম, ১০ মে ২০১৮

শাকিব খান
কলকাতার স্থানীয় প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের প্রযোজনায় নতুন ছবিতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান। জয়দীপ মুখার্জির পরিচালনায় নির্মিত ছবিটির নাম ‘ভাইজান এলো রে’। এতে শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করেছেন কলকাতার দু’জন জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও পায়েল সরকার।

নাম ঘোষণা, শুটিং ও আসন্ন ঈদে মুক্তি ইত্যাদি বিভিন্ন বিষয় নিয়ে এরই মধ্যে ব্যাপক আলোচিত ‘ভাইজান এলো রে’। দর্শকমনেও ছবিটির প্রতি দারুণ আগ্রহ দেখা যাচ্ছে। সেই আগ্রহের মাত্রা আরো বাড়িয়ে দিলো ভাইজানের ফার্স্ট লুক পোস্টার।

বুধবার (৯ মে) সকালে এসকে মুভিজের অফিশিয়াল ফেজবুক পেজে প্রকাশ হয়েছে ‘ভাইজান এলো রে’ ছবির প্রথম পোস্টার। আর তাতে ভাইজান শাকিবকে দেখা গেছে তার দুই নায়িকার সঙ্গে। মজার ব্যাপার হচ্ছে, পোস্টারে শাকিবকে দুটি ভিন্ন রূপে দেখানো হয়েছে। একটি রোম্যান্টিক-অ্যাকশনধর্মী লুক, অন্যটি একেবারে সাদাসিদে ভদ্র ছেলের লুক।

পোস্টার দেখে বোঝাই যাচ্ছে, ‘ভাইজান এলো রে’ ছবিতে শাকিবের ডাবল রোল থাকছে। যার একটি চঞ্চল প্রকৃতির, অন্যটি বোকাসোকা। আর দুই শাকিবের সঙ্গে যথাক্রমে রোম্যান্সে মজবেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

জানা গেছে, ‘ভাইজান এলো রে’ ছবিটি একটি ফ্যামিলি ড্রামা গল্পের। এতে প্রেম-ভালোবাসার সঙ্গে পারিবারিক বিভিন্ন দিক উঠে আসবে। ছবিতে শাকিবের দুই বোনের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের দুই গুণী অভিনেত্রী মনিরা মিঠু ও দীপা খন্দকার। তাদেরকে কেন্দ্র করেই ছবিটির নাম ‘ভাইজান এলো রে’ রাখা হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)