পাথরঘাটায় প্রথম রোজায় রহমতের বৃষ্টি

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৮ মে ২০১৮ | আপডেট: ০৮:০৭ পিএম, ১৮ মে ২০১৮

পাথরঘাটায় প্রথম রোজায় রহমতের বৃষ্টিঘনকালো মেঘে পাথরঘাটার আকাশ আর বৃষ্টি দিয়ে শুরু হয়েছে রমজানের প্রথম দুপুর। শুক্রবার জুম্মার নামাজ শেষেই শুরু হয় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় মানুষের দুর্ভোগ না বাড়িয়ে বরং স্বস্তি বাড়িয়েছে রোজাদারদের। রমজান মাসের প্রথম দিনের এই বৃষ্টিকে ধর্মপ্রাণ মুসলমানদের অনেকেই দেখছেন রহমতের বৃষ্টি হিসেবে।

আবহাওয়ার পূর্বাভাস বলছে, সারা দেশেই মেঘলা আকাশে বৃষ্টি মিলবে শুক্রবার। কোথাও কোথাও ভারী বর্ষণও হতে পারে। আর এই অবস্থা বিরাজ করবে রমজানের প্রায় প্রতিদিনই।

শুক্রবার (১৮ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপ বিহার ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, সিলেট, রংপুর ও ময়মনসিংহ বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ী দমকা/ঝড়ো হাওয়া ও বিজলি চমকানোসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ এবং বিক্ষিপ্তিভাবে শিলা বৃষ্টি হতে পারে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৮ মে

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)