পাথরঘাটার দিনভর বৃষ্টিতে ঈদ বাজারে বিড়ম্বনা

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ১২ জুন ২০১৮ | আপডেট: ০৬:৩৪ পিএম, ১২ জুন ২০১৮

ঈদে ক্রেতাদের কেনাকাটায় দুর্ভোগলগুচাপের কারনে বায়ুর প্রভাবে রোববার থেকেই পাথরঘাটায় মুসলধারে বৃষ্টি চলছে। টানা বর্ষণে উপজেলা বিভিন্ন সড়কে জলাবদ্ধতা দেখা দিয়েছে। ফলে বেড়েছে নাগরিক দুর্ভোগ। বিশেষ করে রমজানের শেষ মুহুর্তের কেনাকাটায় বিড়ম্বনা সৃষ্টি হয়েছে ক্রেতাদের।

মঙ্গলবার (১২ জুন) আজ শবে-কদরের নামাজ। টানা বৃস্টিতে এ যেন ভোগান্তির শেষ নেই। পৌরশহরের বিভিন্ন মার্কেটের ব্যবসায়ীরাও বৃষ্টিতে সমস্যায় পড়ছে। পাথরঘাটা পৌরশহরে যানবাহনের সংখ্যাও কম। কেনাকাটার জন্য মার্কেটে যেতেও দুর্ভোগে পড়তে হয় ক্রেতাদের। পৌরশহরের পূর্ব বাজার, উকিলপট্টি, ব্রিজের উত্তরপার ও সিনেমা হল রোড এলাকায় পানি জমে যাবার কারনে চলাচলে অসুবিধায় পড়তে হয়েছে সাধারণ মানুষদের।
ঈদে ক্রেতাদের চলাচলে দুর্ভোগ
এদিকে আবহাওয়া অধিদপ্তর সূত্রে জানা যায়, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় এবং রংপুর ও রাজশাহী বিভাগের অনেক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সাথে কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

মঙ্গলবার সন্ধ্যা ৬টা পর্যন্ত আবহাওয়ার পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়েছে। পূর্বভাসে আরও বলা হয়, সারাদেশের দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকবে।

উত্তর বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন এলাকায় অবস্থানরত সুস্পষ্ট লঘুচাপটি বর্তমানে উত্তর-পূর্ব বঙ্গোপসাগর ও তৎসংলগ্ন চট্টগ্রাম ও নোয়াখারী উপকূলে অবস্থান করছে। এটি আরও ঘণীভূত হয়ে উত্তর অথবা উত্তর-পূর্ব দিকে অগ্রসর হতে পারে। দক্ষিণ পশ্চিম মৌসুমী বায়ু চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ ও ঢাকা বিভাগে বিস্থার লাভ করছে।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১২ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)