বিরোধ মেটাতে এমপি রিমনপাথরঘাটায় প্যানেল মেয়র সোহেলের বিচারের দাবি

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৬:১০ পিএম, ২৪ জুন ২০১৮

পাথরঘাটায় প্যানেল মেয়র সোহেলের বিচারের দাবি পাথরঘাটা পৌরসভার প্যানেল মেয়র ও বিএফডিসি ঘাট শ্রমিক ইউনিয়ন সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল ও তার ব্যবসায়ী পার্টনার মো. সেলিমের বিরোধ মেটাতে বরগুনা-২ আসনের এমপি শওকত হাসানুর রহমান রিমনের চাপ এবং জীবনের নিরাপত্তা চেয়ে সাংবাদ সম্মেলন করা হয়েছে।

রোববার (২৪ জুন) বেলা ১১টার দিকে পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেন সোহেলের ব্যবসায়ী পার্টনার মো. সেলিম।

লিখিত অভিযোগে সেলিম জানান, প্যানেল মেয়র ও বিএফডিসি ঘাট শ্রমিক ইউনিয়ন সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেলের সাথে দীর্ঘ দিন পাথরঘাটা ট্রান্সপোর্ট নামে ব্যবসা করেন মো. সেলিম। সোহেলের কাছে ব্যবসার লাভের টাকা এবং হিসাব চাওয়া নিয়ে দ্বন্ধ হলে হাসিন ট্রান্সপোর্ট নামে নতুন করে ব্যবসা শুরু করেন সেলিম। পরে ২০১৭ সালের ৪ জানুয়ারী প্যানেল মেয়র সোহেলসহ ১৩জন যুবক পিটিয়ে দুই পা এবং হাত ভেঙ্গে দেয়। এনিয়ে পাথরঘাটা থানায় মামলা হলে ওই মামলা উত্তোলনসহ সোহেল ও সেলিমোর মধ্যে বিরোধ মেটাতে বরগুনা-২ আসনের এমপি রিমন সোহেলের সাথে মিমাংসা হওয়ার জন্য চাপ সৃস্টি করেন তাকে। এবং এমপি সেলিমকে বলেন, “ওরা (সোহেলরা) যেভাবে বলে সেভাবে তুমি মিলিয়া যাও”। এছারাও সেলিমের বাড়িতে এসে সোহেলসহ ১০ থেকে ১২জন লোক স্টাম্পে স্বাক্ষর নিতে চাইলে তখন অস্বীকৃতি জানালে সোহেল মাথায় পিস্তল ঠেকিয়ে হত্যার হুমকি দিয়ে বেশকয়েকটি স্বাক্ষর নেয়।

সেলিম আরো অভিযোগ করেন, প্যানেল মেয়র সোহেল ট্রান্সপোর্টের ব্যবসার পিছনে ইয়াবাসহ মাদক ব্যবসা করে আসছে এবং সে একজন নারী লোভী। সে খুলনার এরশাদ শিকদারকেও হার মানিয়েছে। এলাকায় সে চিহ্নিত মাদক ব্যাবসায়ী হলেও আইনসৃঙ্খলা বাহীনী তাকে গ্রেফতার করছে না। যে কোন সময় সোহেল ও তার দল তাকে ও তার পরিবারকে মেরে ফেলবে বলে জীবনের নিরাপত্তাও চান তিনি।

এবিষয়ে জানতে চাইলে প্যানেল মেয়র ও বিএফডিসি ঘাট শ্রমিক ইউনিয়ন সভাপতি মোস্তাফিজুর রহমান সোহেল বলেন, আমার বিরুদ্ধে যত অভিযোগ তা সম্পূর্ন মিথ্যা ও ভিত্তিহীন। সেলিমের কাছে পাওনা মোটা অঙ্কের টাকা চাওয়ার কারনেই সে আমার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ করেছেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বরগুনা-২ আসনের এমপি শওকত হাসানুর রহমান রিমন এর সাথে মুঠোফোনে (০১৭৩০১৯৯১৯৯) যোগাযোগ করার চেস্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৪ জুন

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)