পাথরঘাটায় গ্রামীনফোন নেটওয়ার্কে সমস্যা, জনমনে ক্ষোভ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৯:৩৩ পিএম, ১৪ জুলাই ২০১৮

ছবিঃ ইন্টারনেট থেকে নেয়াবরগুনার পাথরঘাটায় গ্রামীফোনের মোবাইল নেটওয়ার্ক এবং ইন্টারনেট সংযোগে বিগ্নিত হওয়ায় গ্রহকদের মাঝে ক্ষোভ ও হতাশার সৃস্টি হয়েছে। বাংলাদেশের প্রথম সারীর নেটওয়ার্ক সার্বিসে ত্রুটি থাকায় জনমনে নানা প্রশ্নের বাসা বেধেছে। বাংলাদেশে একছত্র অধিপত্য কায়েম করা গ্রামীনফোন প্রতিদিন সমস্যায় পরতে হচ্ছে গ্রহকদের।

শনিবার (১৪ জুলাই) সকাল থেকে পাথরঘাটা পৌরশহরসহ চরদুয়ানী, তালতলা, বিএফডিসি রোড, কোরালিয়া, হাড়িটানা, চরলাঠিমারাসহ বিভিন্ন এলাকায় মোবাইল নেটওয়ার্কের সমস্যা পরতে হয়েছে গ্রহকদের। এ অঞ্চলের গ্রহকদের সমস্যা লেগেই আছে। এসব এলাকায় বিদ্যুৎ গেলেই গ্রামীনফোনে আর নেটওয়ার্ক থাকে না।

পাথরঘাটা পৌরশহরের সুমন টেলিকমের মালিক পাথরঘাটা নিউজকে বলেন, গ্রামীন ফোন যেরকম টাকা কেটে নিয়ে যায় সে হারে আমাদের সার্বিস দিচ্ছে না। আমার প্রতিদিন প্রায় ১জিবি ইন্টারনেট খরচ হয়, ইন্টারনেটে কাজ করতে পারিনা কিন্তু তারা ইন্টারনেটের মেগাবাইট কেটে নিয়ে যায়। অনেক সময় মোবাইলে ইমার্জেন্সি উঠে থাকে, গুরুত্বপূর্ন কথাও বলতে পারিনা।

এব্যাপারে গ্রামীনফোনের পাথরঘাটা ম্যানেজার মো. বেল্লাল হোসেন পাথরঘাটা নিউজকে বলেন, গ্রামীনফোনে এরকম সমস্যা বহুদিনধরে। আমরা উর্ধতন কর্মকর্তাদের জানিয়েছি। আসা করছি এ সমস্যার সমাধান তারা দ্রুত দিবেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৪ জুলাই

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)