শুভশ্রীর যে গুণটি কেউ জানে না…

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ০৭:২৭ পিএম, ১ সেপ্টেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতবিয়ের পর ফিল্মপাড়ায় ব্যস্ততা বেড়ে গেছে ওপার বাংলার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর। কিন্তু তার এই নায়িকা পরিচয়ের বাইরেও আছে তার অন্য পরিচয়। কেউ হয়তো জানেই না শুভশ্রী খুব ভাল গিটার বাজায়। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এই সুন্দরী অভিনেত্রী। ক্যপশন, আজ ঠোঁটের কোলাজ থামালো কাজ মন তোমাকে ছুঁয়ে দিলাম।

গিটার বাজিয়ে অভিনেত্রীর গান গাইছেন শুভশ্রী! গলাটা মন্দ নয় যে নায়িকার। এদিকে ‘বস ২’ এবং ‘নবাব’ এর পর অনেকদিন তাকে কোনো ছবিতে দেখা যায়নি। তবে দর্শককে হয়তো আর বেশিদিন অপেক্ষা করতে হবে না। পরিচালক পাভেলের আগামী ছবি ‘রসগোল্লা’ তে দেখা যাবে নায়িকাকে।

ছবিটি নবীন চন্দ্র দাসের জীবন অবলম্বনে তৈরি৷ উনিশ শতকে তিনি কলকাতায় রসোগোল্লা তৈরি করেছিলেন। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্র মালকানজান বাঈ। যিনি এক সময় নবীনকে ব্যবসার জন্য তাকে টাকা দিয়ে সাহায্য করেছিলেন। সেই চরিত্রে রয়েছেন শুভশ্রী।

এদিকে টিএমটি বারের পুজোর একটি মিউজিক অ্যালবামে দেখা যাবে রাজ-শুভশ্রী ও মিমিকে একসঙ্গে। থাকছেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলি। এছাড়াও নাকি দেখা যাবে বনি সেনগুপ্ত ও নুসরাত জাহানকে। আর সংগীত পরিচালনার দায়িত্বে জিৎ গাঙ্গুলি। তবে শোনা যাচ্ছে, মিমি যে অংশে থাকছেন সে পর্বের পরিচালনায় রয়েছেন বাবা যাদব।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ সেপ্টেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)