বিয়ের পর জীবনটা এনজয় করছি : শুভশ্রী

মুনা জাহান
মুনা জাহান, বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২৯ পিএম, ১১ ডিসেম্বর ২০১৮

ছবিঃ সংগ্রহীতপরিচালক রাজ চক্তবর্তীর সঙ্গে গত মে মাসে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর বেশ পরিবর্তন এসেছে টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর জীবনে। বিয়ের আগে শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘হনিমুন’। আর বিয়ের পর প্রথম ছবি হিসেবে ২১ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘রসগোল্লা’। এছাড়া আর তেমন কোনো কাজ করছেন না তিনি। বরং সিনেমায় কাজ করার চেয়ে বিবাহিত জীবন উপভোগ করছেন বলে জানিয়েছেন এই অভিনেত্রী।

‘রসগোল্লা’ মুভিতে অবশ্য অতিথি শিল্পীর ভূমিকায় রয়েছেন শুভশ্রী। তার চরিত্রের নাম মালকানজান। আগ্রার এক বাঈজি তিনি। যার সঙ্গে রসগোল্লার আবিষ্কর্তা নবীনচন্দ্র দাশের সম্পর্ক ছিল ভাই-বোনের। নবীনচন্দ্রকে দোকান তৈরি করার জন্য টাকাও দিয়েছিলেন মালকানজান। এত ছোট চরিত্রে কাজ করতে রাজী হওয়ার পেছনে কারণ নাকি রসগোল্লার প্রতি ভালোবাসা। বাঙালির খাবার বলে কথা!

‘রসগোল্লা’ মুক্তির ইভেন্ট ছাড়া এই মুহূর্তে হাতে কোনো প্রজেক্ট নেই শুভশ্রীর। তিনি নাকি ইচ্ছে করেই কোনো কাজ নিচ্ছেন না হাতে। ওপার বাংলার জনপ্রিয় এক দৈনিককে দেওয়া সাক্ষাতকারে তিনি বলেন, ‘আসলে আমি এই সময়টা এনজয় করছি। বিয়ের পরের জীবনটা দারুণ লাগছে। সে কারণেই কাজ করছি না। নেক্টট ইয়ারে হয়তো আবার শুরু করব।’

বিয়ের পর প্রথম ক্রিসমাস আসছে রাজ-শুভশ্রীর জীবনে। উপলক্ষটা খুবই স্পেশ্যাল শুভশ্রীর কাছে। কারণ ‘রসগোল্লা’ মুক্তির দিনই মুক্তি পাবে রাজ চক্রবর্তীর ছবি ‘অ্যাডভেঞ্চারস অব জোজো’। অর্থাৎ বক্স অফিসে মিয়া-বিবির সহাবস্থান। তবে এটাকে লড়াই হিসেবে দেখতে নারাজ শুভশ্রী। বরং সৃষ্টিকর্তার আশীর্বাদ হিসেবে দেখতে চান নায়িকা।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১১ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)