টাকা চুরির অপরাধে পাথরঘাটায় তাঁতীলীগ সভাপতিকে মারধর অভিযোগে

আকন মোঃ বসির
আকন মোঃ বসির, প্রতিনিধি
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৩ সেপ্টেম্বর ২০১৮

তাঁতীলীগ
বরগুনার জেলা তাঁতীলীগ সভাপতি মো. ইদ্রিস চৌধুরীকে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে পাথরঘাটা পৌরশহরের ৯ নম্বর ওয়ার্ডের বাসস্টান্ডে এ ঘটনা ঘটে। ওষুদের দোকান থেকে সাড়ে ৪লাখ টাকা চুরির অপবাদে উপজেলার কাঠালতলী ইউনিয়নের ছাত্রদলের সদস্য মাহমুদ, পাথরঘাটা পৌরসভার যুবলীগ সহসভাপতি সাইফুল ইসলাম স্বপন খান ও পৌর কৃষকলীগের সভাপতি শহিদুল ইসলাম তাকে মারধর করে পুলিশে সোপর্দ করে।

এব্যাপারে পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবীর আহমেদ বলেন, উদ্ভত পরিস্তিতি সামাল দিতে ঘটনাস্থল থেকে ইদ্রিস চৌধুরীকে থানা নিয়ে আসা হয়েছে। মারধরের বিষয়ে জানতে চাইলে তিনি এরিয়ে গিয়ে বলেন, উভয় পক্ষের লোকজন থানায় এসেছে, জিজ্ঞাসাবাদ চলছে।

অভিযোগকারী মাহমুদ বলেন, আমার ব্যাবসা প্রতিষ্ঠান থেকে ইদ্রিস চৌধুরী সাড়ে ৪লাখ টাকা চুরি করে নিয়ে যাবার সময় স্থানীয়দের সহযোগিতায় ধরি। তবে তার কাছে কোন টাকা পাওয়া যায়নি। তবে আমরা তাকে মারধর করিনি।

এব্যাপারে ইদ্রিস চৌধুরী বলেন, আমি কেন্দ্রীয় যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক ও বরগুনা-২ আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী সুভাষ হাওলাদারের নির্বাচনী প্রচারনায় আসার পথে বাসস্টান্ডের একটি চায়ের দোকানে চা খাওয়ার সময় মাহমুদসহ কতিপয় যুবক ঘেরাও করে মিথ্যা অপবাদ দিয়ে মারধর করে। মাহমুদের দোকান কোথায় তাও আমি জানিনা।

কেন্দ্রীয় যুবলীগের অর্থবিষয়ক সম্পাদক সুভাষ হাওলাদার বলেন, আমার নির্বাচনী প্রচারনা বানচাল করার জন্যই মাহমুদ, স্বপন ও শহিদ ইদ্রিস চৌধূরীকে মারধর করে একটি মিথ্যা নাটক সাজিয়েছে।

এর আগে বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মাসব্যাপী কর্মসূচির অংশ হিসেবে ১৮ আগস্ট পাথরঘাটা চরদুয়ানী বাজার সংলগ্ন মাধ্যমিক বিদ্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ কর্মসূচিতে বরগুনা-২ এমপি রিমন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ-বিষয়ক সম্পাদক সুভাষ চন্দ্র হাওলাদারসহ পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত হন।

পরে সন্ধ্যা ৬টার দিকে অনুষ্ঠান শেষ হলে নেতারা অনুষ্ঠান থেকে বের হয়ে স্কুল গেটের সামনে বেড়িবাঁধের ওপর গাড়িতে অপেক্ষা করেন। এসময় ইদ্রিস চৌধুরী এমপির গাড়ির পাশ দিয়ে হেঁটে গেলে এমপি রিমন গাড়ি থেকে বের হয়ে তার শার্টের কলার ধরে এলোপাতাড়ি মারধর করেন।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)