জন্ম নিবন্ধন সনদসহ রোহিঙ্গা নারী আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০৯:১৬ পিএম, ১ অক্টোবর ২০১৮

আটক রোহিঙ্গা নারীক সুমা খাতুননাটোরে সুমা খাতুন নামে এক রোহিঙ্গা নারীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। এ সময় তার সহযোগী ফারুক ইসলাম নামের আরেকজনকেও আটক করা হয়।

রবিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে শহরের চকরামপুর এলাকা থেকে সন্দেহজনক ঘোরাফেরার সময় তাদের আটক করা হলেও সোমবার দুপুরে তাদের সাংবাদিকদের সামনে হাজির করা হয়। আটক ফারুক ইসলাম নাটোর সদর উপজেলার আহমেদপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে।

নাটোর গায়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান জানান, রবিবার বিকেলে শহরের চকরামপুর এলাকায় সন্দেহজনক ঘোরাফেরার সময় সুমা খাতুন ও তার সহযোগী ফারুক ইসলামকে আটক করা হয়। পরে তাদেরকে গোয়েন্দা পুলিশের অফিসে এনে জিজ্ঞাসাবাদে সুমা খাতুন লালপুর উপজেলার দুয়ারিয়া ইউনিয়ন পরিষদের জন্ম নিবন্ধন দেখান। জন্ম নিবন্ধনে তার বাবার নাম বদির উদ্দিন ও মায়ের নাম শাহেরা বেগম লেখা রয়েছে। জন্ম নিবন্ধন ইস্যুর তারিখ ১০ এপ্রিল, ২০১৮ দেখানো হয়েছে। তার বাড়ি একই উপজেলার দুর্গাপুর গ্রামে।

ওসি বলেন, ফারুক ইসলামের সহযোগিতায় সুমা খাতুন এই জন্ম নিবন্ধন করেছে বলে ধারণা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে সুমা স্বীকার করেছেন তিনি একজন রোহিঙ্গা নারী।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)