পাথরঘাটায় ককটেলে পুড়লো শিক্ষকের বিছানা, অল্পের জন্য রক্ষা পেল শিক্ষক

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ২৫ অক্টোবর ২০১৮ | আপডেট: ০৫:১৭ পিএম, ২৫ অক্টোবর ২০১৮

ককটেলে শিক্ষকের বিছানা পোড়ার দৃশ্যবরগুনার পাথরঘাটায় ককটেলে পুড়লো শিক্ষকের বিছানা। অল্পের জন্য রক্ষা পেল ওই শিক্ষক। আতঙ্কে দিকবিদক ছুটে হাড়িটানা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের আবাসিক হোস্টেলে থাকা ২৫জন শিক্ষার্থী।

বুধবার (২৪ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার হাড়িটানা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ক্যাম্পাসে এ ঘটনা ঘটে।

ওই বিদ্যালয়ের সহকারি (শারীরিক) শিক্ষক মো. জাহিদুর রহমান পাথরঘাটা নিউজকে জানান, রাত সাড়ে ১১টার দিকে বিদ্যালয়ের দোতলায় একটি কক্ষে ঘুমের ঘরে হঠাৎ বিকট শব্দ পান এবং বিছানার মশারিতে আগুন দেখতে পেলে তিনি লাফিয়ে পড়ে রক্ষা পান।

তিনি পাথরঘাটা নিউজকে আরও জানান, লক্ষি পুজাকে কেন্দ্র করে স্থানীয় কতিপয় যুবকরা পটকা এবং ককটেল ফাটায়। এক পর্যায় আমার বিছানার পাশে ভাঙ্গা জানালা গ্লাসের মধ্য দিয়ে আমাকে লক্ষ করে ককটেল ছুড়ে মারে কিছু সংখ্যক যুবক। ওই ঘটনার আগে বিদ্যালয়ের মাঠে ও বারান্দায় একাধিক ককটেল ও পটকা ফোটানোর শব্দ শোনা যায়।

এদিকে বিদ্যালয়ের ক্যাম্পাসে থাকা শিক্ষার্থীদের আবাসিক হোস্টেলের বারান্দায় একাধিক ককটেল ফাটায় সুবির, মিল্টন, স্বাধীন, গৌতম, অপুর্বসহ স্থানীয় একাধিক যুবকরা।

বিদ্যালয়ের অস্টম শ্রেণির শিক্ষার্থী মো. রাকিব, সোলায়মান ও রফিক পাথরঘাটা নিউজকে জানান, রাতে ঘুমাতে থাকাবস্থায় হোস্টেলের বারান্দায় ও দরজার সামনে অন্তত ২০টি ককটেল ও পটকা ফুটায়। এ সময় আমরা ভয়ে আতঙ্কিত হই এবং দিকবিদিক হয়ে ছুটাছুটি করি।

এ বিষয় সরেজমিন গিয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক উৎপল কুমার মিত্রকে না পাওয়ায় তার মুঠোফোনও বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হুমায়ুন কবির পাথরঘাটা নিউজকে বলেন, বিদ্যালয় থেকে এ ঘটনা আমাদেরকে জানায়নি, তাৎক্ষনিক জানালে ব্যবস্থয নেয়া যেত।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির আহম্মেদ পাথরঘাটা নিউজকে বলেন, সারারাত লক্ষী পূজাকে কেন্দ্র করে পটকাসহ বিকট শব্দ শোনা গেছে, আমাদের অতিরিক্ত পুলিশ টহলেও ছিল। তবে এ ঘটনা আমাদের কেউ জানায়নি।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/২৫ অক্টোবর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)