বরগুনা-২ পাথরঘাটায় খন্দকার মাহাবুবের গনসংযোগ

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১০ পিএম, ১৯ ডিসেম্বর ২০১৮

পাথরঘাটায় খন্দকার মাহাবুবের গনসংযোগআসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনে নির্বাচনী এলাকায় বিএনপির মনোনীত প্রার্থী ও কেন্দ্রিয় কমিটির ভাইস চেয়ারম্যান খন্দকার মাহাবুব হোসেন গনসংযোগে নেমেছেন। বুধবার (১৯ ডিসেম্বর) বিকাল সাড়ে ৩টার সময় পাথরঘাটা পৌরসভার রাসেল স্কেয়ারে নির্বাচনী পথ সভা করেন।

পথসভায় অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা, পাথরঘাটা উপজেলা বিএনরি সভাপতি এম মতিউর রহমান মোল্লা, অবসরপ্রাপ্ত মেজর জাবের হোসেন, জিয়ারউর রহমান, হারুন-আর-রশিদ চাপরাশী, ফারুক চৌধুরী প্রমুখ।

এসময় খন্দকার মাহাবুব হোসেন বলেন, সরকারের পক্ষ থেকে আওয়ামীলীগের নৌকা প্রতীকের সমাথকরা বিএনপির ভোটার ও নেতা কমীদের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য হুমকি দমকি দিচ্ছে। আল্লাহর নামে শপথ করে বলছি কোন ভোটার যদি ভোট কেন্দ্রে নির্যাতিত হয় তা হলে এর বদলা নেয়া হবে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার উন্নয়নের নামে লক্ষ কোটি টাকা বিদেশে পাচার করেছে। অথচ সামান্য অল্প কিছু টাকার জন্য মিথ্যা মামলা দিয়ে গনতন্ত্রের মাকে জেলে বন্ধি করে রেখেছে। আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে খালেদা জিয়াসহ বিএনপির লক্ষাধীক নেতাকমীকে জেল থেকে বের করতে হবে।

পাথরঘাটায় নির্বাচনী পথসভার আগে সকাল ৯টায় বামনা উপজেলা থেকে পাথরঘাটা আসার পথে আরও ৪টি পথসভা করেন। খন্দকার মাহাবুব হোসেন পাথরঘাটা পৌছানোর পর বিএনপির নেতাকর্মীরা বাজারে মিছিল করেন।

পাথরঘাটা নিউজ/এএসএমজে/১৯ ডিসেম্বর

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)