পাথরঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে দোয়া ও সমর্থন চান নাদিম

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৩৯ এএম, ২৪ জানুয়ারী ২০১৯ | আপডেট: ০৯:০৯ এএম, ২৪ জানুয়ারী ২০১৯

---
একাদশ তম জাতীয় সংসদের আমেজ শেষ হতে না হতেই দেশের অন্যান্য উপজেলার ন্যায় বরগুনা পাথরঘাটায় বইতে শুরু করেছে উপজেলা পরিষদ নির্বাচনের হাওয়া। আসন্ন এ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে জল্পনা-কল্পনা। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রার্থীতা ঘোষণা করে বিভিন্ন ভাবে স্ব-স্ব প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন। নুতন-পুরাতন মিলে প্রায় এক ডজন সম্ভাব্য প্রার্থীর নাম শোনা যাচ্ছে এ উপজেলায়।

এবার প্রথম বারেরমত পাথরঘাটা উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে উপজেলা বাসির কাছে দোয়া ও সমর্থন চেয়ে প্রচারণা শুরু করেছেন সাবেক ছাত্রনেতা আসাদুজ্জামান নাদিম। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞানে স্নাতকত্তোর নেয়া বিংশ শতাব্দীর পাথরঘাটা উপজেলার জনপ্রিয় ও পরিছন্ন ছাত্রনেতা, ছাত্র লীগের কেন্দ্রীয় সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান আওয়ামীলীগ আন্তর্জাতিক উপকমিটির সদস্য আসাদুজ্জামান নাদিম উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে তার প্রার্থীতা দুই শতাধিক মটর সাইকেল নিয়ে শোডাউনের মাধ্যমে জানান দেন। উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের মধ্য দিয়ে তিনি এলাকার মানুষের সুখে-দুঃখে পাশের থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলার কালমেঘা ইউনিয়নের সাবেক মেম্বার ও
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমানের বড় পুত্র আসাদুজ্জামান নাদিম ব্যক্তিগতভাবে মিষ্টভাষী, পরোপকারী, অধুমপায়ী, উচ্চ শিক্ষিত ভদ্র ছেলে হিসেবে গ্রহণ যোগ্যতা অর্জন করেছে পাথরঘাটা উপজেলা বাসীর। তিনি নির্বাচনে প্রার্থী হওয়ায় ঘোষণায় এলাকার ভোটারদের মধ্যে আনন্দের বন্যা বইছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)