বিদ্যুতের নামে অর্থ আত্মসাত সংক্রান্তপ্রকাশিত সংবাদের প্রতিবাদে মুকিম শিকদার

কাজী রাকিব
কাজী রাকিব, নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:২১ পিএম, ২৭ জানুয়ারী ২০১৯ | আপডেট: ০৮:১৭ পিএম, ২৭ জানুয়ারী ২০১৯

প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন
বিদ্যুতের দেয়ার নামে টাকা আত্মসাৎ এবং মসজিদের নামে বরাদ্দ দেয়ার টাকা আত্মসাতের অভিযোগে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন সাবেক ইউপি সদস্য মোহাম্মদ মকিম শিকদার।

আজ রবিবার (২৭জানুয়ারি) বিকেল ৫ ঘটিকায় পাথরঘাটা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গত ১৭ নভেম্বর দৈনিক অবজারভার, বরিশাল এবং ২৪ জানুয়ারি বাংলা টিভিতে প্রকাশিত সংবাদটি ষড়যন্ত্রমূলক মিথ্যা এবং মানহানিকর দাবি করে লিখিত বক্তব্যে মকিম শিকদার বলেন, আমি একজন নির্বাচিত প্রাক্তন ইউপি সদস্য। নির্বাচন থেকে আমার প্রতিপক্ষ ফারুক হোসেন মেম্বার, আব্দুল জলিল খতিব, মোঃ মিলন, আঃ মালেক, মিজানুর রহমান, মোঃ মাহবুব খতিব সহ বেশ কয়েকজন প্রভাবশালী লোকজন আমার বিরুদ্ধে বিভিন্নভাবে মিথ্যা অভিযোগ এবং নানাভাবে হয়রানি করিয়া আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করিতেছে। ইতিপূর্বে আমার বিরুদ্ধে বিদ্যুৎ দেয়ার নামে টাকা আত্মসাৎ এবং মসজিদের নামে বরাদ্দ দেয়ার টাকা আত্মসাতের অভিযোগ করেন উক্ত প্রভাবশালীরা ব্যাক্তিরা।
উল্লেখিত ব্যক্তিদের বিরুদ্ধে আমি একটি নারী শিশু নির্যাতন মামলা দায়ের করি, যাহা বর্তমানে চলমান আছে।
সেই কারণে তাহারা ইতিপূর্বে মিথ্যা অভিযোগে আমার বিরুদ্ধে অপপ্রচার সহ বিভিন্ন পত্র-পত্রিকা এবং টিভিতে সংবাদ প্রকাশিত বা প্রচারিত করিয়েছে।

লিখিত বক্তব্যে মকিম শিকদার আরও বলেন, আমি ৬০ বছরের বৃদ্ধ মানুষ আমার বিরুদ্ধে ঐ ব্যক্তিরা প্রতারণা মুলক বরগুনার দ্রুত বিচার ট্রাইব্যুনালে মামলা দুটি মামলা দিয়েও হয়রানি করিয়াছে। ঐ মামলায় আমি নির্দোষ প্রমাণিত হয়েছি। তাহাতে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন এবং আর্থিক ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছি।

লিখিত বক্তব্যে মকিম শিকদার তার বিরুদ্ধে বিদ্যুতের নামে গ্রাম থেকে টাকা আত্মসাৎ ও মসজিদের নামে টাকা আত্মসাৎ করা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট উদ্দেশ্য প্রণোদিত সংবাদের তীব্র প্রতিবাদ জানান।

সংবাদ সম্মেলনে মুকিম শিকদারের পক্ষে উপস্থিত ছিলেন, ইমাম হোসেন পরাগ, মোঃ জাকারিয়া, খোকন, মোসাঃ লিমা প্রমুখ।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)