পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত-১

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ১১:২৬ এএম, ২০ ফেব্রুয়ারী ২০১৯

পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত, আহত-১

বড় ভাইয়ের মটরসাইকেল নিয়ে প্রাইভেট পরতে গিয়ে কুয়াশার কারনে টমটমের সাথে মুখোমুখি সংঘর্ষে মো. সাব্বির (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। বরগুনার পাথরঘাটার কাঠালতলী-চরদুয়ানি সড়কের কালেক্টর ব্রিজের দক্ষিন পারে এ ঘটনা ঘটে। বুধবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত সাব্বির উপজেলার কাঠালতলী ইউনিয়নের মোল্লাবাড়ী এলাকার মো. চুন্নু মোল্লার ছেলে ও সপ্তগ্রাম মাধ্যমিক স্কুল এন্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষার্থী দিতেছে। এসময় মটর সাইকেলে থাকা আরো একজন আহত হয়েছে। তবে আহতের নাম জানা যায়নি।

স্থানীয়রা জানান, সকালে সাব্বির বাড়ী থেকে প্রাইভেট পরার জন্য যাবার পথে কাঠালতলী-চরদুয়ানি সড়কের দফাদার বাড়ী স্টান্ডের সামনে কুয়াশার কারনে দেখতে না পেয়ে অপর দিক থেকে আসা টমটমের সাথে মুখো মুখি সংঘর্ষে ঘটন্ স্থলেই সাব্বির নিহত হয়। এসময় মটর সাইকেলে থাকা অপর এক ব্যাক্তি আহত হয়েছে। আহতকে উদ্ধার করে মঠবাড়ীয়া স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে তাকে উন্নত টিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হানিফ সিকদার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠান হয়েছে। থানায় একটি অপমৃত্যু মামলা হবে। মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে পাঠান হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)