পাথরঘাটাস্থ সরকারি অফিসার্স এসোসিয়েশনের আহ্বায়ক কমিটি গঠন

এ এস এম জসিম
এ এস এম জসিম, বার্তা সম্পাদক
প্রকাশিত: ০৬:১৭ পিএম, ১ মে ২০২৪

ছবিঃ পাথরঘাটা নিউজবরগুনার পাথরঘাটার সরকারি চাকরিজীবী কৃতি সন্তানদের নিয়ে পাথরঘাটা উপজেলা সরকারি অফিসার্স এসোসিয়েশনের (১০ম গ্রেড এবং তদূর্ধ্ব ) এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে মুখ্য নির্বাহী কর্মকর্তা (বিএইচডিসি) পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় উপসচিব মুহাম্মদ মাসুম বিল্লাহকে আহ্বায়ক ও রূপালী ব্যাংকের এজিএম মোঃ খায়রুল হোসেন রাজুকে সদস্য সচিব করে ৯ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এতে গাইবান্ধার পুলিশ সুপার মোঃ কামাল হোসেন, ইউজিসি অতিরিক্ত পরিচালক মোঃ শাহিন সিরাজ, আইন মন্ত্রণালয় উপ-সলিসিটর নুসরাত জাহান নাহিদ, বিএসএমএমইউ এর সহযোগী অধ্যাপক ডা: মোঃ আলী ফয়সাল, বাংলাদেশ সেনাবাহিনী মেজর মোঃ শহিদুল ইসলাম, এনসিটিবি এর সহযোগী অধ্যাপক ড. মোঃ ছাইদুর রহমান, সবুজবাগ সরকারি কলেজের সহযোগী অধ্যাপক ড. ফাহিমা আক্তার ঝর্ণা, রূপালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মোঃ গোলাম সরোয়ার, অডিট বিভাগের অডিট এন্ড একাউন্টস অফিসার মোঃ সোহেল মিয়াকে সদস্য করা হয়েছে।

সদস্য সচিব খায়রুল হোসেন রাজু জানান, পাথরঘাটার কৃতি সন্তানদের মধ্যে যারা ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে সরকারি দপ্তরে চাকরি করছেন তাদের মধ্যে ১১ সদস্য নিয়ে পাথরঘাটা উপজেলা সরকারি অফিসার্স এসোসিয়েশন আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

আহ্বায়ক মুহাম্মদ মাসুম বিল্লাহ জানান পাথরঘাটা উপজেলা সরকারি অফিসার্স এসোসিয়েশনের মাধ্যমে পাথরঘাটার সকল অফিসারদের সাথে একটি বন্ডিং তৈরি করার পাশাপাশি অত্র অঞ্চলের মানুষের পাশে দাঁড়ানো ও মানবিক কাজ পরিচালনা করার চেষ্টা করা হবে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)