মঠবাড়িয়ায় নাসিং এর ছাত্রী অপহরণ, আটক ১

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ০২:৩৪ পিএম, ৩ জুন ২০১৯

আটক আল আমীন গাজীপিরোজপুরের মঠবাড়িয়া থেকে অপহরণের ৪২দিন পর নাসিং এর ছাত্রী (১৭) কে গোপালগঞ্জ কাশিয়ানী থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।

রোববার রাতে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে কাশিয়ানীর একটি বাসা থেকে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে আল আমীন গাজী (২৬) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত অপহরণকারী আল আমীন গাজী নাজিরপুর উপজেলার বাঘাজোড়া গ্রামের মৃত: আকতার গাজীর ছেলে। সে মঠবাড়িয়ায় পল্লী বিদ্যুতের টেকনিশিয়ান হিসেবে কাজ করত।

থানা ও অভিযোগ সূত্রে জানাগেছে, অপহরণকারী আল আমীন গাজী মঠবাড়িয়া উপজেলার নলবুনিয়া গ্রামের সুনিল ঘরামীর মেয়ে পটুয়াখালী জহিরমিরু নাসিং কলেজ এর ছাত্রী দিপালী রানীকে গত ২০ এপ্রিল শনিবার বাড়ি থেকে ওই কলেজে যাবার পথে কৌশলে অপহরন করে নিয়ে য়ায়। এ ঘটনায় দিপালী রানীর বাবা সুনিল ঘরামী গত ২৭মে বাদি হয়ে মঠবাড়িয়া থানায় আল আমীন গাজী ও তারআপন দুই ভাইসহ ৫জনকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুল্লা জানান, গ্রেফতারকৃত আপহরনকারী আল আমীন গাজীকে আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া ভিকটিমক ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষার জন্য পিরোজপুর জেলা সিভিল সার্জন কার্যালয়ে পাঠানো হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)