ছাগল চুরি করে পালানোর সময় ইউপি সদস্য আটক

ডেস্ক নিউজ
ডেস্ক নিউজ,
প্রকাশিত: ১২:০৯ এএম, ৬ এপ্রিল ২০২৩

ছাগল চুরি করে পালানোর সময় ইউপি সদস্য আটকনিজস্ব প্রতিবেদক তালতলী
বরগুনার তালতলী থেকে ছাগল চুরি করে পালানোর সময় আরিফ সিকদার নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার রাত ২ টার সময় পাশ্ববর্তী আমতলী উপজেলার ঘোপখালী গ্রাম থেকে আটক করে আমতলী থানা পুলিশ।

আটককৃত ইউপি সদস্য হলেন- তালতলী উপজেলার পঁচাকোড়ালীয়া ইউনিয়নের কলারং গ্রামের ইউপি সদস্য আরিফ সিকদার।

আমতলী থানার উপপরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম জানান, মঙ্গলবার গভীর রাতে উপজেলার পঁচাকোড়ালিয়া ইউপির সদস্য আরিফুল ইসলাম একই ইউনিয়নের হারিপারা গ্রামের ছাদ্দাম পাহলানের ১২ হাজার টাকা মূল্যের একটি ছাগল চুরি করে পাশের ইউনিয়নের ঘোপখালী গ্রাম দিয়ে নিয়ে যাচ্ছিলেন। এ সময় সেখানে টহলে থাকা পুলিশ তাকে জিঞ্জাসাবাদ করে। কোনো সদুত্তর দিতে না পারায় ছাগলসহ তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

অভিযুক্ত ইউপি সদস্য আরিফ সিকদার ওমর বলেন, ‌ছাদ্দাম পহলান আমার আত্মীয় হওয়ায় রাতের বেলায় তার অগোচরে ছাগলটি নিয়ে আসি। বিষয়টি এমন হবে বুঝতে পারিনি।

এ বিষয়ে পঁচাকোড়ালিয়া ইউপির চেয়ারম্যান মো. আব্দুর রাজ্জাক হাওলাদার বলেন, সমঝোতা করে তাকে থানা থেকে ছাড়িয়ে আনা হয়েছে।

ছাগলের মালিক ছাদ্দাম পহলান বলেন, গভীর রাতে আরিফ সিকদার আমার ছাগল চুরি করে নিয়ে গেছে। সম্পর্কে ভাগিনা হওয়ায় থানায় কোনো অভিযোগ জমা দেইনি।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রমান বলেন, উভয় পক্ষের সমঝোতার ফলে ইউপি সদস্য আরিফ সিকদারকে ছেড়ে দেওয়া হয়েছে।

পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)